শনিবার ২ মার্চ ২০২৪
বিনামূল্যে মিউজিক তৈরী করে হয়ে উঠুন সেলিব্রেটি
আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশ: বৃহস্পতিবার, ২৩ নভেম্বর, ২০২৩, ৬:২০ পিএম
চীনা স্মার্টফোন প্রস্তুতকারক সংস্থা OnePlus ফোনগুলি উন্নত ফিচার বিশিষ্ট হওয়ায় ব্যবহারকারীদের কাছে খুবই জনপ্রিয়। এবার ব্যবহারকারীদের জন্য OnePlus নিয়ে এসেছে সঙ্গীত জগতের এক নতুন ফিচার। আজ বৃহস্পতিবার  এআই মিউজিক স্টুডিও লঞ্চ করেছে OnePlus। এই প্ল্যাটফর্মটি ব্যবহারকারীদের সৃজনশীল হতে এবং এআই  দ্বারা সাউন্ডট্র্যাক তৈরি করার অনুমতি প্রদান করবে, তাও একদম বিনামূল্যে। এছাড়াও, ট্র্যাক তৈরি করার জন্য এখানে ব্যবহারকারীদের জন্য হিপ-হপ, ইডিএম, র‌্যাপের মতো জনরাও দেওয়া হয়েছে।

এটি অত্যন্ত সুন্দর ও সহজ এআই মিউজিক-জেনারেশন প্ল্যাটফর্ম। যেখানে বিভিন্ন জনরার থেকে ট্র্যাক বেছে নিয়ে কোথায় সেটি চালানোর কল্পনা করছেন সেটা ঠিক করতে পারবেন, অথবা এআই ইঞ্জিনকে অধিক তথ্য দিয়ে একটি কাস্টম ট্র্যাক তৈরি করতে পারবেন।

এখানে ট্র্যাক তৈরির জন্য প্রথমে একটি অ্যাকাউন্ট তৈরি করতে হবে। তারপর, আপনি যতগুলি চান ততগুলি ট্র্যাক তৈরি করতে পারেন এবং অন্যদের শোনার জন্য সেগুলি প্রকাশও করতে পারেন অথবা নিজের কাছে রাখতেও পারবেন৷ এছাড়াও, OnePlus ব্যবহারকারীদের তৈরি করা ট্র্যাকগুলি অন্যদের ডাউনলোড করার বা শোনার অনুমতিও দেয়।

উল্লেখ্য, বাণিজ্যিক উদ্দেশ্যে তৈরি করা ট্র্যাকগুলি এই প্ল্যাটফর্মে ব্যবহার করলে কপিরাইটের সমস্যা দেখা দিতে পারে, তবে OnePlus এই প্রসঙ্গে স্পষ্ট করে এখন কিছু জানায়নি।

/এমএ/

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »






● সর্বশেষ সংবাদ  
● সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ  
অনুসরণ করুন
     
ভারপ্রাপ্ত সম্পাদক : লুৎফর রহমান হিমেল
প্রকাশক: স্বদেশ গ্লোবাল মিডিয়া লিমিটেড-এর পক্ষে মোঃ মজিবুর রহমান চৌধুরী কর্তৃক আবরন প্রিন্টার্স,
মতিঝিল ঢাকা থেকে মুদ্রিত ও ১০, তাহের টাওয়ার, গুলশান সার্কেল-২ থেকে প্রকাশিত।
ফোন: +৮৮০২-৮৮৩২৬৮৪-৬, মোবাইল: ০১৪০৪-৪৯৯৭৭২। ই-মেইল : e-mail: swadeshnewsbd24@gmail.com, info@swadeshpratidin.com
● স্বদেশ প্রতিদিন   ● বিজ্ঞাপন   ● সার্কুলেশন   ● শর্তাবলি ও নীতিমালা   ● গোপনীয়তা নীতি   ● যোগাযোগ
🔝