শনিবার ২ মার্চ ২০২৪
বিশ্বসেরা ক্যামেরা ফিচার নিয়ে আসছে অপো ফাইন্ড এক্স৭ প্রো
আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশ: বৃহস্পতিবার, ২৩ নভেম্বর, ২০২৩, ৫:৪৮ পিএম
আজ বাজারে এসেছে অপোর জনপ্রিয় রেনো সিরিজের নতুন স্মার্টফোন। এখন চীনা কোম্পানিটির মনোযোগ অপো ফাইন্ড এক্স৭ সিরিজের দিকে, যা ২০২৪-এর প্রথম ত্রৈমাসিকে লঞ্চ হবে। এরই মধ্যে  সিরিজের সবচেয়ে অত্যাধুনিক মডেল, অপো ফাইন্ড এক্স৭ প্রো-এর ক্যামেরার চমকপ্রদ তথ্য এখন প্রকাশ্যে এসেছে।

টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন তার একটি ওয়েইবো (চীনা মাইক্রোব্লগিং সাইট) পোস্টে প্রকাশ করেছেন যে, অপো ফাইন্ড এক্স৭ প্রো হবে বিশ্বের প্রথম স্মার্টফোন, যা ডুয়েল পেরিস্কোপ টেলিফটো ক্যামেরা অফার করবে।

পোস্ট থেকে আরও জানা গেছে যে, অপো ফাইন্ড এক্স৭ প্রো-তে কোয়াড-ক্যামেরা সেটআপ থাকবে, যা তার পূর্বসূরি ট্রিপল-ক্যামেরা সিস্টেমের তুলনায় বড়ো আপগ্রেড।

টিপস্টারের দাবি অপো ফাইন্ড এক্স৭ প্রো-এর রিয়ার ক্যামেরা সেটআপে ৫০ মেগাপিক্সেলের ১-ইঞ্চি সনি এলওয়াইটি-৯০০ প্রাইমারি ক্যামেরা থাকবে, যা অভূতপূর্ব গুণমানের ছবি অফার করবে। এর সাথে, ডিভাইসটিতে একটি ১/১.৫৬ ইঞ্চির সেন্সর সাইজ এবং ২.৭x অপটিক্যাল জুম সহ ৫০ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৮৯০ সেন্সর, ১/২.৪ ইঞ্চি সাইজ এবং ৬x অপটিক্যাল জুম সহ একটি ৫০ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৮৫৮ সেন্সর উপস্থিত থাকবে৷ ফোনটির রিয়ার ক্যামেরা সেটআপের মধ্যে একটি ৫০ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড লেন্সও অবস্থান করবে বলে শোনা যাচ্ছে।

এছাড়াও, ডিজিটাল চ্যাট স্টেশন বলেছেন যে অপো ফাইন্ড এক্স৭ প্রো-এর ক্যামেরা সেটআপ একটি নতুন এক্সডিএ (XCD) সলিউশন দ্বারা সজ্জিত হবে, যা বিখ্যাত ক্যামেরা প্রস্তুতকারক হ্যাসেলব্লাড এর সঙ্গে যৌথভাবে এনহ্যান্সড কালার ক্যালিব্রেশন অফার করবে। অপো ফাইন্ড এক্স৭ প্রো-এর এই উদ্ভাবনী ক্যামেরা সেটআপ ইউজারদের একটি উচ্চ-মানের এবং বহুমুখী ফটোগ্রাফি অভিজ্ঞতা প্রদান করবে।

/এমএ/

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »






● সর্বশেষ সংবাদ  
● সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ  
অনুসরণ করুন
     
ভারপ্রাপ্ত সম্পাদক : লুৎফর রহমান হিমেল
প্রকাশক: স্বদেশ গ্লোবাল মিডিয়া লিমিটেড-এর পক্ষে মোঃ মজিবুর রহমান চৌধুরী কর্তৃক আবরন প্রিন্টার্স,
মতিঝিল ঢাকা থেকে মুদ্রিত ও ১০, তাহের টাওয়ার, গুলশান সার্কেল-২ থেকে প্রকাশিত।
ফোন: +৮৮০২-৮৮৩২৬৮৪-৬, মোবাইল: ০১৪০৪-৪৯৯৭৭২। ই-মেইল : e-mail: swadeshnewsbd24@gmail.com, info@swadeshpratidin.com
● স্বদেশ প্রতিদিন   ● বিজ্ঞাপন   ● সার্কুলেশন   ● শর্তাবলি ও নীতিমালা   ● গোপনীয়তা নীতি   ● যোগাযোগ
🔝