শনিবার ২ মার্চ ২০২৪
১৫ ঘণ্টায় সারাদেশে ১১ গাড়িতে আগুন
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: রবিবার, ১৯ নভেম্বর, ২০২৩, ৫:১৬ পিএম
রাজধানীসহ সারাদেশে গত ১৫ ঘণ্টায় ১১টি যানবাহনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। শনিবার (১৮ নভেম্বর) সন্ধ্যা ৬টা থেকে রোববার (১৯ নভেম্বর) সকাল ৯টা পর্যন্ত এসব ঘটনা ঘটে।
 
রোববার (১৯ নভেম্বর) বেলা ১১টায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদফতর মিডিয়া সেল থেকে এসব তথ্য জানানো হয়েছে। 

এতে বলা হয়েছে, এ সময়ে ১১টি আগুন লাগানোর খবর পেয়েছে ফায়ার সার্ভিস। এসব ঘটনার মধ্যে ঢাকা সিটিতে পাঁচটি, রাজশাহী বিভাগে (নাটোর, বগুড়া, জয়পুরহাট) তিনটি, চট্টগ্রাম বিভাগে (ফেনী, কুমিল্লা) দুটি এবং ময়মনসিংহ বিভাগে (জামালপুর) একটি ঘটনা ঘটেছে।

১৫ ঘণ্টায় অগ্নিসংযোগে ছয়টি বাস, একটি কাভার্ড ভ্যান, একটি ট্রাক, একটি সিএনজি, একটি পিকআপ, একটি ট্রেন (তিনটি বগি) পুড়ে যায়। এই আগুন নির্বাপণ করতে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ২০ ইউনিট ও ১০৭ জন জনবল কাজ করে। 

এসব ঘটনার মধ্যে শনিবার সন্ধ্যা ৬টা ৫০ মিনিটে রাজধানীর কাফরুল বিহঙ্গ বাসে আগুন, ৭টা ৪০ মিনিটে গুলিস্তান টোল প্লাজার সামনে কমল পরিবহনে, রাত ৯টা ৪৫ মিনিটে জয়পুরহাটে ১টি পিকআপে, ১১টা ৩৫ মিনিটে কুমিল্লা পাপিয়া পরিবহন বাসে, ১১টা ৫৭ মিনিটে ধানমন্ডি ল্যাবএইডের সামনে মৌমিতা পরিবহনের বাসে এবং ১১টা ৫৮ মিনিটে মিরপুর কালশিতে বসুমতি পরিবহনের একটি বাসে আগুন দেয় দুর্বৃত্তরা। 

এ ছাড়া শনিবার (১৯ নভেম্বর) দিবাগত রাত ১টা ২০ মিনিটে জামালপুরের সরিষাবাড়িতে ট্রেনে আগুন (তিনটি বগি), রাত দেড়টায় বগুড়ায় একটি ট্রাকে, ১টা ৪০ মিনিটে ফেনীর লালপুর এলাকায় একটি কাভার্ড ভ্যানে এবং রাত ৩টা ২০ মিনিটে নাটোরের ভবানীগঞ্জে একটি বাসে আগুন দেয় দুর্বৃত্তরা। 

সর্বশেষ আজ সকাল সাড়ে ৮টায় বঙ্গবাজারের কাজী আলাউদ্দিন রোডে দুর্বৃত্তদের ছোড়া ককটেল বিস্ফোরণে সিএনজিচালিত অটোরিকশায় আগুন লাগে।

/এম/

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »






● সর্বশেষ সংবাদ  
● সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ  
অনুসরণ করুন
     
ভারপ্রাপ্ত সম্পাদক : লুৎফর রহমান হিমেল
প্রকাশক: স্বদেশ গ্লোবাল মিডিয়া লিমিটেড-এর পক্ষে মোঃ মজিবুর রহমান চৌধুরী কর্তৃক আবরন প্রিন্টার্স,
মতিঝিল ঢাকা থেকে মুদ্রিত ও ১০, তাহের টাওয়ার, গুলশান সার্কেল-২ থেকে প্রকাশিত।
ফোন: +৮৮০২-৮৮৩২৬৮৪-৬, মোবাইল: ০১৪০৪-৪৯৯৭৭২। ই-মেইল : e-mail: swadeshnewsbd24@gmail.com, info@swadeshpratidin.com
● স্বদেশ প্রতিদিন   ● বিজ্ঞাপন   ● সার্কুলেশন   ● শর্তাবলি ও নীতিমালা   ● গোপনীয়তা নীতি   ● যোগাযোগ
🔝