শনিবার ২ মার্চ ২০২৪
স্বাস্থ্যসেবায় আমরা বিএনপির মতো স্বার্থপর হয়নি: স্বাস্থ্যমন্ত্রী
ভোলা প্রতিনিধি:
প্রকাশ: বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০২৩, ৬:০৫ পিএম
স্বাস্থ্যসেবায় আমরা বিএনপির মতো স্বার্থপর হয়নি: স্বাস্থ্যমন্ত্রী

স্বাস্থ্যসেবায় আমরা বিএনপির মতো স্বার্থপর হয়নি: স্বাস্থ্যমন্ত্রী

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা স্বাস্থ্যসেবাকে মানুষের দোরগোড়ায় পৌঁছে দিয়েছি। আওয়ামী লীগ সরকার যে স্বাস্থ্য অবকাঠামো গড়ে তুলেছে, সেখানে দল-মত নির্বিশেষে সবাইকেই সেবা দেওয়া হচ্ছে। স্বাস্থ্যসেবায় আমরা বিএনপির মতো স্বার্থপর হয়নি।

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) দুপুরে ভোলার চরফ্যাসন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ১০০ শয্যা ভবন ও শশিভূষণ নবনির্মিত ১০ শয্যা বিশিষ্ট মা ও শিশু কল্যাণ কেন্দ্র উদ্বোধন শেষে শশীভূষণ বেগম রহিমা ইসলাম কলেজ মাঠে সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, স্বল্পোন্নত থেকে ২০২৬ সালের মধ্যে উন্নয়নশীল দেশ চাইলে নৌকা মার্কায় ভোট দিতে হবে। আওয়ামী লীগকে ভোট দিলেই উন্নয়নশীল দেশের মর্যাদা নিয়ে চলতে পারবে এদেশের মানুষ।

তিনি বলেন, সামনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। এ নির্বাচনে সন্ত্রাস ও নৈরাজ্যের বিপরীতে শান্তি সমৃদ্ধ ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার প্রার্থীকে ভোট দিতে হবে। মনে রাখবেন, যদি বিএনপি ক্ষমতায় আসে ২০০১ সালের মতো কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দিবে, বয়স্ক, বিধবা, পঙ্গু ভাতা বন্ধ করে দিবে, জামায়াত ও জঙ্গিবাদের উত্থান হবে। দেশকে বাঁচাতে আওয়ামী লীগের পক্ষে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার অনুরোধও জানিয়েছেন তিনি।

উন্নয়ন সমাবেশে উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন আখনের সভাপতিত্বে ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র-এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ভোলা-৪ (চরফ্যাশন ও মনপুরা) আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের সচিব মো. জাহাঙ্গীর আলম।

সম্মানিত অতিথি ছিলেন স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালক আবুল বাসার মো. খুরশীদ আলম, জেলা প্রশাসক আরিফুজ্জামান, পুলিশ সুপার মাহিদুজ্জান প্রমুখ।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »






● সর্বশেষ সংবাদ  
● সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ  
অনুসরণ করুন
     
ভারপ্রাপ্ত সম্পাদক : লুৎফর রহমান হিমেল
প্রকাশক: স্বদেশ গ্লোবাল মিডিয়া লিমিটেড-এর পক্ষে মোঃ মজিবুর রহমান চৌধুরী কর্তৃক আবরন প্রিন্টার্স,
মতিঝিল ঢাকা থেকে মুদ্রিত ও ১০, তাহের টাওয়ার, গুলশান সার্কেল-২ থেকে প্রকাশিত।
ফোন: +৮৮০২-৮৮৩২৬৮৪-৬, মোবাইল: ০১৪০৪-৪৯৯৭৭২। ই-মেইল : e-mail: swadeshnewsbd24@gmail.com, info@swadeshpratidin.com
● স্বদেশ প্রতিদিন   ● বিজ্ঞাপন   ● সার্কুলেশন   ● শর্তাবলি ও নীতিমালা   ● গোপনীয়তা নীতি   ● যোগাযোগ
🔝