শনিবার ২ মার্চ ২০২৪
মাইক্লো বাংলাদেশের সঙ্গে যুক্ত হলেন ইয়াসির শাবাব
স্বদেশ ডেস্ক:
প্রকাশ: শুক্রবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৩, ৭:২৮ পিএম
মাইক্লো বাংলাদেশের সঙ্গে যুক্ত হলেন ইয়াসির শাবাব

মাইক্লো বাংলাদেশের সঙ্গে যুক্ত হলেন ইয়াসির শাবাব

তৈরি পোশাকের নতুন ব্যান্ড ‘মাইক্লো বাংলাদেশ লিমিটেড’-এর মার্কেটিং অ্যান্ড ব্র্যান্ড কমিউনিকেশন ম্যানেজার হিসেবে যোগ দিয়েছেন ইয়াসির শাবাব। চলতি বছরের জুলাই মাসে ঘোষণা দিয়ে আগের প্রতিষ্ঠান গ্রামীণ ডিজিটাল হেলথের সঙ্গে নিজ যাত্রার অবসান ঘটান তিনি। পরে যোগদান করেন মাইক্লো বাংলাদেশে।

এ প্রসঙ্গে ইয়াসির শাবাব বলেন, তৈরি পোশাকের বাজারে মাইক্লো বাংলাদেশ একটি ভাইব্রেন্ড সৃষ্টি করতে চায়। আমরা চাই পোশাকের একটি ভালো ব্র্যান্ড তৈরি করতে যেখানে সাশ্রয়ী ও ন্যায্যমূল্যে উন্নতমানের পোশাক বিক্রির মাধ্যমে স্থায়ীভাবে কাস্টমারদের আস্থা অর্জন করা সম্ভব হবে।

আগামী অক্টোবরের মাঝামাঝি নাগাদ মাইক্লো বাংলাদেশ ক্রেতাদের জন্য উন্মুক্ত হবে জানিয়ে তিনি আরও বলেন, ‘মাইক্লো, মাই ক্লোদিং’ স্লোগানকে সামনে রেখে আমরা বাজারে আসছি। উদ্বোধনের প্রথম দিনেই ঢাকার বিভিন্ন পয়েন্টে ছয়টি এবং এরপর দিন নরসিংদীতে একটি শাখা উদ্বোধন করা হবে। পরে ঢাকায় আরও কিছু শাখা ওপেন করার পাশাপাশি চট্টগ্রাম, সিলেটের কাস্টমারদেরও সেবা দেওয়ার পরিকল্পনা রয়েছে আমাদের।

প্রসঙ্গত, দেশের বাজারে মার্কেটিং, বিজনেস ডেভেলপমেন্ট, মার্কেট রিসার্চ ও কমিউনিকেশনে ১০ বছরের বেশি সময়ের অভিজ্ঞতা রয়েছে ইয়াসির শাবাবের। এর আগে জেমকন গ্রুপ, আরএকে সিরামিক্স, গ্রাফিক্স টেক্সটাইল, ইউল্যাবসহ বেশ কয়েকটি প্রতিষ্ঠানে সাফল্যের সঙ্গে দায়িত্ব পালন করেছেন তিনি।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »






● সর্বশেষ সংবাদ  
● সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ  
অনুসরণ করুন
     
ভারপ্রাপ্ত সম্পাদক : লুৎফর রহমান হিমেল
প্রকাশক: স্বদেশ গ্লোবাল মিডিয়া লিমিটেড-এর পক্ষে মোঃ মজিবুর রহমান চৌধুরী কর্তৃক আবরন প্রিন্টার্স,
মতিঝিল ঢাকা থেকে মুদ্রিত ও ১০, তাহের টাওয়ার, গুলশান সার্কেল-২ থেকে প্রকাশিত।
ফোন: +৮৮০২-৮৮৩২৬৮৪-৬, মোবাইল: ০১৪০৪-৪৯৯৭৭২। ই-মেইল : e-mail: swadeshnewsbd24@gmail.com, info@swadeshpratidin.com
● স্বদেশ প্রতিদিন   ● বিজ্ঞাপন   ● সার্কুলেশন   ● শর্তাবলি ও নীতিমালা   ● গোপনীয়তা নীতি   ● যোগাযোগ
🔝