শনিবার ২ মার্চ ২০২৪
হাইনল্ট পার্কে ঢাবি ইউকে এলামনাই এসোসিয়েশনের পিকনিক অনুষ্ঠিত
স্বদেশ ডেস্ক:
প্রকাশ: সোমবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৩, ৬:৫৩ পিএম
হাইনল্ট পার্কে ঢাবি ইউকে এলামনাই এসোসিয়েশনের পিকনিক অনুষ্ঠিত

হাইনল্ট পার্কে ঢাবি ইউকে এলামনাই এসোসিয়েশনের পিকনিক অনুষ্ঠিত

ঢাকা বিশ্ববিদ্যালয় এলামোনাই এসোসিয়েশন ইউ কে'র আয়োজনে বার্ষিক পিকনিক (১০ সেপ্টেম্বর) সবুজে ঘেরা প্রাকৃতিক সৌন্দর্যমন্ডিত হাইনল্ট পার্কে অনুষ্ঠিত হয়।

হাইনল্ট পার্কে ঢাকা বিশ্ববিদ্যালয় ইউকে এলামনাই এসোসিয়েশনের দিনটি মিলন-মেলাটি হাসি-আনন্দে ভরপুর খুব প্রাণবন্ত একটা অনুষ্ঠান ছিল। 

এই মিলন-মেলা আয়োজনের দায়িত্বে ছিলেন, তাঁরা খুব নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করেছেন। ব্যক্তি জীবনের শত ব্যস্ততার ভিড়ে সামাজিক সংগঠনের জন্য সময় বের করে সবাইকে আনন্দ দেয়ার জন্য সব রকমের প্রস্তুতি নিখুঁতভাবে সম্পন্ন করা শুধুমাত্র দায়িত্ববোধের পরিচয়-ই বহন করে না। একইসঙ্গে সংগঠনের জন্য বিশেষ আন্তরিকতা ও ভালোবাসাও প্রমাণ করে। অংশগ্রহণকারী সকলকে আনন্দময় ও স্মরণীয় করে রাখেন দিনটি।

খাবারের আয়োজনে পর্যাপ্ত পরিমানে বিরিয়ানির ব্যবস্থা ছিল। বিরিয়ানির সঙ্গে চিকেন কাবাব, ডিম, ডাল ও সালাদ। সবাইকে দেখে মনে হয়েছে প্রত্যেকে খুব তৃপ্ত হয়ে খেয়েছেন। যাঁরা দ্বিতীয় দফা নিতে চেয়েছেন তাঁরাও নিরাশ হননি। অংশগ্রহণকারী সকলে সুশৃঙ্খলভাবে সারিবদ্ধ হয়ে দাঁড়িয়ে খাবার সংগ্রহ করেছেন।

খাবার-দাবার শেষে সকলে চক্রাকারে বসে পড়ে গানে গানে সময়টাকে আরো উপভোগ্য করার জন্য। গান-পর্ব শেষে নারীদের জন্য পিলো-পাস, আর পুরুষদেই জন্য হাঁড়ি ভাঙা খেলার আয়োজন করা হয়। এ দুটি খেলা পুরো আয়োজনের আনন্দকে বহুগুণে বাড়িয়ে দেয়। হাঁড়ি ভাঙা নারী-পুরুষ সকলের মাঝে অভূতপূর্ব আনন্দের সঞ্চার করে। চোখ বন্ধ থাকা অবস্থায় নির্দিষ্ট দূরত্বে গিয়ে হাতের লাঠি দিয়ে হাঁড়ি ভাঙাটা কতটা দুরুহ কাজ তা তাঁরাই অনুধাবন করেছেন যাঁরা এ খেলায় আজ অংশ নিয়েছেন। 

খেলা পর্ব শেষে চায়ের সঙ্গে ঝালমুড়ি-চানাচুর পরিবেশনের মধ্যে দিয়ে সমাপ্তি ঘটে হেইনল্ট পার্কের নৈসর্গিক পরিবেশে অনুষ্ঠিত  মিলন-মেলা। প্রাণের সংগঠনের প্রিয় সতীর্থদের সান্নিধ্যে সকলে উপভোগ করেছেন এই মিলন মেলা।

উপস্থিত ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি রহমান জিলানী, বর্তমান সভাপতি এনামুল হক ও নব নির্বাচিত সভাপতি কচি কবিরসহ অনেকে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »






● সর্বশেষ সংবাদ  
● সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ  
অনুসরণ করুন
     
ভারপ্রাপ্ত সম্পাদক : লুৎফর রহমান হিমেল
প্রকাশক: স্বদেশ গ্লোবাল মিডিয়া লিমিটেড-এর পক্ষে মোঃ মজিবুর রহমান চৌধুরী কর্তৃক আবরন প্রিন্টার্স,
মতিঝিল ঢাকা থেকে মুদ্রিত ও ১০, তাহের টাওয়ার, গুলশান সার্কেল-২ থেকে প্রকাশিত।
ফোন: +৮৮০২-৮৮৩২৬৮৪-৬, মোবাইল: ০১৪০৪-৪৯৯৭৭২। ই-মেইল : e-mail: swadeshnewsbd24@gmail.com, info@swadeshpratidin.com
● স্বদেশ প্রতিদিন   ● বিজ্ঞাপন   ● সার্কুলেশন   ● শর্তাবলি ও নীতিমালা   ● গোপনীয়তা নীতি   ● যোগাযোগ
🔝