শনিবার ২৮ জানুয়ারি ২০২৩ ১৪ মাঘ ১৪২৯

জন নন, দীপিকাই আসল ভিলেন!
বিনোদন ডেস্ক
প্রকাশ: বৃহস্পতিবার, ১২ জানুয়ারি, ২০২৩, ৩:২০ পিএম | অনলাইন সংস্করণ

জন নন, দীপিকাই আসল ভিলেন!

জন নন, দীপিকাই আসল ভিলেন!

পাঠান ছবিতে জন নন বরং দীপিকাই আসল ভিলেন! ছবির ট্রেলার দেখে কী বলছেন ভক্তরা? কে শাহরুখের সঙ্গে শেষ পর্যন্ত বেইমানি করবে?

অনেক তর্ক, বিতর্ক, হুমকি, আলোচনার পর অবশেষে প্রকাশ্যে এল পাঠান ছবির ট্রেলার।পাকিস্তানকে কড়া টক্কর দিতে ভারতীয় 'পাঠান' শাহরুখের কারিশমার কিছু ঝলকের সাক্ষী হল গোটা দেশ, তথা বিশ্ব।

গত ১০ জানুয়ারি, কথা মতোই উত্তেজনার পারদ বাড়িয়ে প্রকাশ্যে এল পাঠান ছবির ট্রেলার।

শাহরুখ খান, দীপিকা পাড়ুকোন, এবং জন আব্রাহাম তিনজনই তাঁদের ব্যক্তিগত সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে এই ছবির ট্রেলার ভিডিয়ো পোস্ট করেন। একদম ধুন্ধুমার অ্যাকশনে ভরপুর এই ট্রেলার। গল্পের কিছুটা আভাস পাওয়া গিয়েছে এই ট্রেলার থেকে। আর সেখান থেকে বেড়েছে এই ছবি নিয়ে উন্মাদনা। সবাই এখন অধীর আগ্রহে অপেক্ষা করছেন গোটা ছবির জন্য।

কিন্তু এরই মধ্যে অনেকে আবার আলোচনাও শুরু করে দিয়েছেন যে এই ছবির আসল ভিলেন কে? জন নাকি দীপিকা? অনেক ভক্তদের মতেই জন নন, বরং দীপিকাই এই ছবির আসল খলনায়িকা। যদিও ট্রেলারে কিং খান এবং অভিনেত্রীকে একই দলে থেকে জনের বিরুদ্ধে অস্ত্র ধরতে দেখা গিয়েছে। কিন্তু তবুও কোথাও যেন একটা টুইস্ট লুকিয়ে আছে।

এক ভক্ত টুইট করে লেখেন, 'পাঠান ছবির ট্রেলার দেখেই মনে হচ্ছে এটা ব্লকব্লাস্টার হবে। দারুন সব ডায়লগ, দুর্দান্ত অ্যাকশন দৃশ্যে শাহরুখকে ব্যাপক লেগেছে।' আরেক ব্যক্তি লেখেন, 'পাঠান ছবিতে সেই সব জিনিস দেখা যাবে যা এতদিন ভারত দেখেনি। এবং এই ছবি সহজেই যে কোনও হলিউড ছবিকে টেক্কা দেবে। দিতে সক্ষম।' হ্যাঁ, ছবির ট্রেলার মুক্তি পাওয়ার পর থেকেই শাহরুখ, দীপিকা, জনের অনুরাগীরা সকলেই দারুন উচ্ছ্বসিত। তাঁরা সকলেই এই ছবির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে আছেন। ট্রেলার দেখে সবার এটুকু বিশ্বাস জন্মেছে যে বক্স অফিসে ভালোই ফল করবে বাদশাহর পাঠান।

অনেকে আবার শাহরুখ দীপিকার হট, সিজলিং কেমিস্ট্রির প্রশংসা করেছেন। এই কেমিস্ট্রি তো সেই ওম শান্তি ওম থেকে দেখে আসছেন সকলে। তবে সময়ের সঙ্গে সঙ্গে যেন সেটা আরও গভীর হচ্ছে। ট্রেলার মুক্তি পাওয়ার পরই দারুন ভিউজ পায় এটি। সকলে যেন ট্রেলারের জন্যই অপেক্ষা করে বসেছিল।

শাহরুখের নতুন অবতার তো সমাদর পেয়েছেই দর্শকদের থেকে। তবে দীপিকার নতুন লুক, অ্যাটিটিউড কিন্তু কিছু কম নয়। তাঁর ডায়লগ থেকে লুকস সবই যেন আগুন ঝরিয়েছে ট্রেলারে। আর সেখান থেকেই দর্শকদের মনে এই বিশ্বাস জন্মেছে যে এই ছবিতে হয়তো তিনিই আসল ভিলেন। জন নন। এখন এই ভাবনা কতটা সঠিক, কতটা বেঠিক সেটা তো সময়ই বলবে। আপাতত সকলের নজর ২৫ জানুয়ারির দিকে। এদিনই সিদ্ধার্থ আনন্দ পরিচালিত পাঠান বড়পর্দায় মুক্তি পাচ্ছে।

স্বদেশপ্রতিদিন/ইমরান

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »






সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

এই ক্যাটেগরির আরো সংবাদ

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ মজিবুর রহমান চৌধুরী
প্রকাশক: স্বদেশ গ্লোবাল মিডিয়া লিমিটেড-এর পক্ষে মোঃ মজিবুর রহমান চৌধুরী কর্তৃক আবরন প্রিন্টার্স,
মতিঝিল ঢাকা থেকে মুদ্রিত ও ১০, তাহের টাওয়ার, গুলশান সার্কেল-২ থেকে প্রকাশিত।
ফোন: +৮৮০২-৮৮৩২৬৮৪-৬, মোবাইল: ০১৪০৪-৪৯৯৭৭২। ই-মেইল : e-mail: swadeshnewsbd24@gmail.com, info@swadeshpratidin.com
ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ মজিবুর রহমান চৌধুরী
প্রকাশক: স্বদেশ গ্লোবাল মিডিয়া লিমিটেড-এর পক্ষে মোঃ মজিবুর রহমান চৌধুরী কর্তৃক আবরন প্রিন্টার্স,
মতিঝিল ঢাকা থেকে মুদ্রিত ও ১০, তাহের টাওয়ার, গুলশান সার্কেল-২ থেকে প্রকাশিত।