শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪
লড়াই করে জিতলো বাংলাদেশ
স্পোর্টস ডেস্ক
প্রকাশ: সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০২২, ১২:৪২ AM
লড়াই করে জিতলো বাংলাদেশ

লড়াই করে জিতলো বাংলাদেশ

লড়াই করে সাত রানে আরব আমিরাতে পরাজিত করেছে বাংলাদেশ ক্রিকেট দল। ১৫৯ রানের বড় লক্ষ্য তাড়া করতে নেমে ১৯.৪ বলে সবকটি উইকেট হারিয়ে ১৫১ সংগ্রহ করে আমিরাত।

এর আগে, বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক সোহান ও আফিফের দাপুটে ব্যাটিংয়ে সংযুক্ত আরব আমিরাতকে ১৫৯ রানের বড় লক্ষ্য দেয় বাংলাদেশ। 
শুরুতে অবশ্য তুলনামূলক দুর্বল প্রতিপক্ষের সঙ্গে খেলতে নেমে ৫ উইকেট হারায় বাংলাদেশ। তবে আফিফ ও সোহানের ব্যাটিং দৃঢ়তায় বড় সংগ্রহ করে বাংলাদেশ। আফিফ ৭৭* ও সোহান ৩৫* রানে অপরাজিত থাকেন।

এর আগে, অবশ্য ৩৯ বলের মোকাবিলা করে আফিফ তার ব্যাক্তিগত অর্ধশতক পূর্ণ করেন। তার এ ৫০ এর উনিংসে ৫টি চার ও ১টি ছয়ের মার ছিল।

বাংলাদেশ ইনিংসের শুরুতেই ২.৫ ওভারে ২৬ রান করতে সাজঘরে ফিরেন সাব্বির রহমান রুম্মান ও লিটন কুমার দাস। দুজনই ক্যাচ তুলে দিয়ে ফেরেন।

ইনিংসের দ্বিতীয় ওভারেই কোনো রান না করে আউট ন সাব্বির। মিরাজ করেন ১৪ বলে ১২ রান। এরপর ৮ বলে ১৩ রান করে আউট হন লিটন কুমার দাস।

ব্যাটিং ব্যর্থতার ধারাবাহিকতা দেখালেন ইয়াসির আলী রাব্বিও। সাত বল খেলে করেছেন ৪ রান। এরপর মেইয়াপ্পনের বলে বোল্ড হন রাব্বি। অর্থ্যাৎ ৪৭ রানে পড়ে বাংলাদেশের ৪ উইকেট।

৭.১ ওভারে ৪৭ রান করতে প্রথম সারির ৪ উইকেট হারায় বাংলাদেশ। ব্যাটিং অর্ডারে প্রমোশন পেয়েও সুবিধা করতে পারেননি সাব্বির রহমান রুম্মান ও মেহেদি হাসান মিরাজ।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »






● সর্বশেষ সংবাদ  
● সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ  
অনুসরণ করুন
     
ভারপ্রাপ্ত সম্পাদক : লুৎফর রহমান হিমেল
প্রকাশক: স্বদেশ গ্লোবাল মিডিয়া লিমিটেড-এর পক্ষে মোঃ মজিবুর রহমান চৌধুরী কর্তৃক আবরন প্রিন্টার্স,
মতিঝিল ঢাকা থেকে মুদ্রিত ও ১০, তাহের টাওয়ার, গুলশান সার্কেল-২ থেকে প্রকাশিত।
ফোন: +৮৮০২-৮৮৩২৬৮৪-৬, মোবাইল: ০১৪০৪-৪৯৯৭৭২। ই-মেইল : e-mail: swadeshnewsbd24@gmail.com, info@swadeshpratidin.com
● স্বদেশ প্রতিদিন   ● বিজ্ঞাপন   ● সার্কুলেশন   ● শর্তাবলি ও নীতিমালা   ● গোপনীয়তা নীতি   ● যোগাযোগ
🔝