বৃহস্পতিবার ২৯ সেপ্টেম্বর ২০২২ ১৪ আশ্বিন ১৪২৯

১৫-২০ হাজার টাকায় নতুন স্মার্টফোন নিয়ে এলো অপো
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: শনিবার, ৩ সেপ্টেম্বর, ২০২২, ৭:২১ পিএম আপডেট: ০৩.০৯.২০২২ ৭:২৩ পিএম | অনলাইন সংস্করণ

১৫-২০ হাজার টাকায় নতুন স্মার্টফোন নিয়ে এলো অপো

১৫-২০ হাজার টাকায় নতুন স্মার্টফোন নিয়ে এলো অপো

দেশের বাজারে অপো এর নতুন স্মার্টফোন অপো এ৫৭ উন্মোচন করেছে। এ সিরিজের নতুন এই ডিভাইসটি ব্র্যান্ডটির স্মার্টফোন লাইন-আপের সর্বাধুনিক ফোন। নতুন এই ফোনটিতে রয়েছে ৩৩ওয়াট সুপারভুক ফ্ল্যাশ চার্জিং, ডুয়াল স্টেরিও স্পিকার ও ৮জিবি পর্যন্ত র‌্যাম এক্সপেনশন প্রযুক্তি সহ উপভোগ্য উপায়ে স্মার্টফোন ব্যবহারের জন্য বিভিন্ন ধরনের ফিচার। অত্যাধুনিক ফিচার ও প্রযুক্তিসমৃদ্ধ অপো এ৫৭ স্মার্টডিভাইসটির মূল্য নির্ধারণ করা হয়েছে ১৭,৯৯০ টাকা। ব্যবহারকারীদের ফোন ব্যবহারের অনন্য অভিজ্ঞতা দিতে নতুন এ ডিভাইসটিতে উন্নতমানের ফিচার ব্যবহার করা হয়েছে।   

অপো এ৫৭ ডিভাইসে রয়েছে আল্ট্রা-লিনিয়ার ডুয়াল স্টেরিও স্পিকার এবং ৩৩ ওয়াট সুপারভুক চার্জিং, যা ব্যবহারকারীকে ফোন ব্যবহারের সেরা বিনোদন অভিজ্ঞতা প্রদান করবে। এ ডিভাইসটি ব্যবহারকারীকে হোম-থিয়েটারের মতো অভিজ্ঞতা প্রদানের বিষয়টি নিশ্চিত করবে। এটি বেইজ রেসপন্সকে উন্নত করে এবং মুভি ও গেম খেলার সময় বাড়তি মাত্রা যোগ করতে সর্বোচ্চ ভলিউমের বিষয়টি নিশ্চিত করে। অন্যদিকে, স্টেরিও সাউন্ড ফিল্ড ইমার্সন বৃদ্ধি করে। আল্ট্রা ভলিউম মোড টপ ভলিউমকে ৪৪ শতাংশ বাড়িয়ে দেয়, যা শ্রবণ প্রতিবন্ধীদের জন্য বেশ সহায়ক। এ ফিচারগুলো সমন্বিতভাবে ব্যবহারকারীদের দীর্ঘস্থায়ী ও অনন্য বিনোদন অভিজ্ঞতা প্রদান করতে সক্ষম করে তুলবে! ৩৩ ওয়াট সুপারভুক চার্জিং প্রযুক্তির সহায়তায় পাঁচ মিনিট চার্জ দিয়ে ব্যবহারকারীরা তাদের প্রিয়জনদের সাথে ৩ ঘন্টা ১৭ মিনিট কথা বলতে পারবেন।

অন্যদিকে, ১৫ মিনিট চার্জ দিয়ে ব্যবহারকারীরা ৪ ঘন্টা ভিডিও স্ট্রিমিং ও ইউটিউবে বিভিন্ন ধরনের ভিডিও উপভোগ করতে পারবেন। এ ফোনটি মাত্র ৩০ মিনিটে শূন্য থেকে ৫১ শতাংশ পর্যন্ত চার্জ প্রাপ্ত হয়। ফ্ল্যাশ চার্জিং প্রযুক্তির সহায়তায় এ ডিভাইসটি মাত্র ৭২ মিনিটে পূর্ণ চার্জ প্রাপ্ত হয়!   

অপো এ৫৭ ডিভাইসে রয়েছে পাঁচ হাজার মিলিঅ্যাম্পিয়ার শক্তিশালী ব্যাটারি, যা ৩০ মিনিটের মধ্যে ফোনকে ৫১ শতাংশেরও বেশি চার্জ প্রাপ্ত করে। সম্পূর্ণ চার্জের মাধ্যমে ফোনটি দিয়ে ১৫ ঘণ্টা ইউটিউব স্ট্রিমিং অথবা স্ট্যান্ডবাইতে ১২.৭ দিন পর্যন্ত চার্জ থাকে।

ডিভাইস থেকে কোন ডাটা যেনো হারিয়ে না যায় সে জন্য অপো এ৫৭ ডিভাইসে ৮জিবি পর্যন্ত র‌্যাম এক্সপ্যানশন ( ৪জিবি+৪জিবি) প্রযুক্তি ব্যবহার করা হয়েছে, যা স্মরণীয় মুহূর্তগুলোকে সুরক্ষিতভাবে জমা রাখে। ছবি তুলতে যারা ভালোবাসেন তাদের জন্য ডিভাইসটিতে এআই ডুয়াল ক্যামেরা সেট-আপ সহ আল্ট্রা-হাই রেজ্যুলেশন ১৩ মেগাপিক্সেল ক্যামেরা ও এআই পোর্ট্রেট সহ ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা  ব্যবহার করা হয়েছে। 

অপো এ৫৭ এর ৬.৫৬ ইঞ্চি কালার-রিচ ডিসপ্লে ব্যবহারকারীদের গেম, মুভি ও ছবি দেখার অভিজ্ঞতাকে আরো প্রাণবন্ত ও চিত্তাকর্ষক করবে, যা ব্যবহারকারীর ফোন ব্যবহারের অভিজ্ঞতাকে নতুন উচ্চতায় নিয়ে যাবে।  ডিভাইসের কালারওএস ১২.১ প্রাইভেসি ও পারফরমেন্সকে উন্নত করে; পাশাপাশি সুপার পাওয়ার সেভিং মোড সিপিইউ স্পিড ও কার্যক্রমকে অল্প চার্জের মাধ্যমেও দীর্ঘক্ষণ সচল রাখে। অন্যদিকে, সুপার নাইটটাইম স্ট্যান্ডবাই, রাতারাতি ব্যাটারি ফুরিয়ে যাওয়াকে মাত্র ২ শতাংশে কমিয়ে আনে, যা ব্যবহারকারীদের প্রতি রাতে চার্জ করার প্রয়োজন থেকে নির্ভার রাখে।

অপো এ৫৭ ডিভাইসটি দু’টি রঙে বাজারে পাওয়া যাচ্ছে। এগুলো হলো: গ্লোয়িং গ্রিন ও গ্লোয়িং ব্লাক। পাশাপাশি, ব্যবহারকারীদের ডিভাইস ব্যবহারের স্বাচ্ছন্দ্যদায়ক অভিজ্ঞতা দিতে ডিভাইসটিতে অপো গ্লো ডিজাইন, ২ডি স্লিম ও ফেদারওয়েট ডিজাইন ব্যবহার করা হয়েছে। গ্লোয়িং গ্রিন ডিভাইসটি প্রত্যেকেই ব্যবহার করতে পারবে; কারণ, এ ডিভাইসটিতে ফ্রেশ ও ভাইব্র্যান্ট সবুজ রঙের আবহ রয়েছে। সুপার ট্রেন্ডি কালারে ট্রানজিশনাল অভ্যন্তরীণ টেক্সচার এবং একটি ফ্ল্যাট-এজ ডিজাইন ব্যবহার করা হয়েছে, যা চোখ ধাঁধানো অনুভূতি তৈরি করে। সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সহ স্ট্রেইট মিডল ফ্রেম পাঁচটি ফিঙ্গারপ্রিন্ট অপশন সহ দ্রুত ও স্বাচ্ছন্দ্যে ফোনটির লক খুলতে সাহায্য করবে।

চমৎকার এ ডিভাইসটি চলতি মাসের ১ তারিখ থেকে ৭ তারিখ পর্যন্ত প্রি-অর্ডার করা যাবে। আগ্রহী ক্রেতারা অত্যাধুনিক ফিচারসমৃদ্ধ নান্দনিক এ ফোনটি প্রি-অর্ডারের করলে বিভিন্ন অফার উপভোগের সুযোগ পাবেন। প্রি-অর্ডারে ক্রেতারা ব্যাকপ্যাক জিতে নেয়ার পাশাপাশি লটারির মাধ্যমে মাত্র ৫৭ টাকায় অপো এ৫৭ জিতে নেয়ার সুযোগ পাবেন! এছাড়াও, ক্রেতারা ১৫ শতাংশ এক্সচেঞ্জ সুবিধা সহ সোয়াপ এর মাধ্যমে অতিরিক্ত ক্যাশ ও ইন্টারনেট বান্ডেল পাবেন।  

স্বদেশপ্রতিদিন/ইমরান

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »






সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

এই ক্যাটেগরির আরো সংবাদ

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ মজিবুর রহমান চৌধুরী
প্রকাশক: স্বদেশ গ্লোবাল মিডিয়া লিমিটেড-এর পক্ষে মোঃ মজিবুর রহমান চৌধুরী কর্তৃক আবরন প্রিন্টার্স,
মতিঝিল ঢাকা থেকে মুদ্রিত ও ১০, তাহের টাওয়ার, গুলশান সার্কেল-২ থেকে প্রকাশিত।
ফোন: +৮৮০২-৮৮৩২৬৮৪-৬, মোবাইল: ০১৪০৪-৪৯৯৭৭২। ই-মেইল : e-mail: swadeshnewsbd24@gmail.com, info@swadeshpratidin.com
ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ মজিবুর রহমান চৌধুরী
প্রকাশক: স্বদেশ গ্লোবাল মিডিয়া লিমিটেড-এর পক্ষে মোঃ মজিবুর রহমান চৌধুরী কর্তৃক আবরন প্রিন্টার্স,
মতিঝিল ঢাকা থেকে মুদ্রিত ও ১০, তাহের টাওয়ার, গুলশান সার্কেল-২ থেকে প্রকাশিত।