শনিবার ২ মার্চ ২০২৪
বিএনপি দেশকে অস্থিতিশীল করার ষড়যন্ত্রে লিপ্ত: বাহাউদ্দিন নাছিম
এইচ এম. ইমরান হোসাইন, স্বদেশ প্রতিবেদক
প্রকাশ: রবিবার, ১৪ আগস্ট, ২০২২, ৮:২২ পিএম
বিএনপি দেশকে অস্থিতিশীল করার ষড়যন্ত্রে লিপ্ত: বাহাউদ্দিন নাছিম

বিএনপি দেশকে অস্থিতিশীল করার ষড়যন্ত্রে লিপ্ত: বাহাউদ্দিন নাছিম

বাংলাদেশ যখন দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে তখন স্বাধীনতা বিরোধী চক্র বিএনপি-জামাত দেশকে অস্থিতিশীল করার ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ.ফ.ম. বাহাউদ্দিন নাছিম।

রোববার (১৪ আগস্ট) দুপুর সাড়ে ১২ টায় সরকারি তিতুমীর কলেজ শাখা ছাত্রলীগ আয়োজিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা  শেখ ফজিলাতুন নেছা মুজিব স্মরনে আলোচনা সভা ও বঙ্গবন্ধু বইমেলার উদ্বোধনী অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

অনুষ্ঠানের শুরুতেই ১৫ আগস্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের স্মরণে ১ মিনিট নিরাবতা পালন করেন বাহাউদ্দিন নাছিম।

আ.ফ.ম. বাহাউদ্দিন নাছিম বলেন, বাংলাদেশ যখন দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে, ঠিক তখনই স্বাধীনতা বিরোধী চক্র বিএনপি-জামায়াত দেশকে অস্থিতিশীল করার ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। আন্দোলনের নামে জনগণকে উসকে দিয়ে দেশের পরিবেশ নষ্ট করে ক্ষমতা নিতে মরিয়া হয়ে উঠেছে বিএনপি। কিন্তু তাদের এসব ষড়যন্ত্র ব্যর্থতায় পরিণত হবে। দেশকে কখনোই স্বাধীনতা বিরোধী চক্রের হাতে আমরা তুলে দেব না।

বঙ্গবন্ধুকে স্মরণ করে আ.ফ.ম. বাহাউদ্দিন নাছিম বলেন, বাঙালি জাতির শ্রেষ্ঠ নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। বঙ্গবন্ধু সবসময় দেশের সাধারণ মানুষের কথা চিন্তা করেছেন। দেশের মানুষের স্বার্থে পাকিস্তানী শাসকগোষ্ঠীর সাথে সংগ্রাম করেছেন। সেই পথেই হেটেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন প্রধানমন্ত্রী।

বাহাউদ্দিন নাছিম আরও বলেন, বর্তমানে বঙ্গবন্ধুর হত্যাকারীরা দেশে ষড়যন্ত্র করছে। এসময় আমাদের  ধৈর্য ও সহনশীলতার সাথে কাজ করতে হবে। জাতির পিতার আদর্শ বাস্তবায়নের জন্য প্রয়োজনে আমরা নিজেদের বুক পেতে দিব, তবুও স্বাধীনতা বিরোধী শক্তির কাছে মাথানত করবো না।

ছাত্রলীগের নেতা-কর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, বিএনপি-জামাত যাতে কোনো ষড়যন্ত্র করতে না পারে সেজন্য ছাত্রলীগদের ঐক্যবদ্ধভাবে অতীতের ন্যায় বলিষ্ঠ ভূমিকা পালন করতে হবে।। রাজপথে থেকে সকল সমস্যার মোকাবেলা করতে হবে। বিএনপি-জামায়াত যেন দেশে আর কোনো প্রকার ষড়যন্ত্র করতে না পারে সেদিকে সবাইকে সজাগ থাকতে হবে এবং কোথাও ষড়যন্ত্র হলে রাজপথে নেমে প্রতিহত করতে হবে।

তিতুমীর কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি রিপন মিয়ার সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া। বিশেষ অতিথি ছিলেন তিতুমীর কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর মোঃ মহিউদ্দিন, কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয়, সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য, সহ-সভাপতি তিলোত্তমা সিকদার, সহ-সভাপতি রানা হামিদ, যুগ্ম সাধারণ সম্পাদক বেনজীর হোসেন নিশি প্রমুখ।

স্বদেশপ্রতিদিন/ইমরান

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »






● সর্বশেষ সংবাদ  
● সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ  
অনুসরণ করুন
     
ভারপ্রাপ্ত সম্পাদক : লুৎফর রহমান হিমেল
প্রকাশক: স্বদেশ গ্লোবাল মিডিয়া লিমিটেড-এর পক্ষে মোঃ মজিবুর রহমান চৌধুরী কর্তৃক আবরন প্রিন্টার্স,
মতিঝিল ঢাকা থেকে মুদ্রিত ও ১০, তাহের টাওয়ার, গুলশান সার্কেল-২ থেকে প্রকাশিত।
ফোন: +৮৮০২-৮৮৩২৬৮৪-৬, মোবাইল: ০১৪০৪-৪৯৯৭৭২। ই-মেইল : e-mail: swadeshnewsbd24@gmail.com, info@swadeshpratidin.com
● স্বদেশ প্রতিদিন   ● বিজ্ঞাপন   ● সার্কুলেশন   ● শর্তাবলি ও নীতিমালা   ● গোপনীয়তা নীতি   ● যোগাযোগ
🔝