সোমবার ২৭ জুন ২০২২ ১২ আষাঢ় ১৪২৯

২২ মে বাজারে আসছে বিশ্বব্যাপী নজরকাড়া ডিজাইনের রিয়েলমি সি৩৫ ও রিয়েলমি ৯
স্বদেশ ডেস্ক
প্রকাশ: সোমবার, ১৬ মে, ২০২২, ৮:৩১ পিএম | অনলাইন সংস্করণ

২২ মে বাজারে আসছে বিশ্বব্যাপী নজরকাড়া ডিজাইনের রিয়েলমি সি৩৫ ও রিয়েলমি ৯

২২ মে বাজারে আসছে বিশ্বব্যাপী নজরকাড়া ডিজাইনের রিয়েলমি সি৩৫ ও রিয়েলমি ৯

তরুণদের পছন্দের স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি, আগামী ২২ মে দেশের বাজারে উন্মোচন করতে যাচ্ছে প্রথমবারের মতো ফ্ল্যাগশিপ ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা যাতে রয়েছে আইসোসেল এইচএম সিক্স সেন্সর। এর ফলে ব্যবহারকারীরা দুর্দান্ত প্রো-লাইট ক্যামেরা এক্সপেরিয়েন্স পাবেন রিয়েলমি ৯ ফোরজি স্মার্টফোনটি থেকে। একইসঙ্গে প্রতিষ্ঠানটি ঐ দিনই উন্মোচন করতে যাচ্ছে এন্ট্রি লেভেলের সবচেয়ে সুন্দর স্মার্টফোন রিয়েলমি সি৩৫। লাইভ লঞ্চ ইভেন্টে অংশ নিয়ে রিয়েলমি ৯ ফোরজি জিতে নিতে ক্লিকঃ https://cutt.ly/LaunchEvent_realme9

উদ্ভাবনী ডিজাইনের এন্ট্রি-লেভেলের রিয়েলমি সি৩৫ ডিভাইসটি দেখতে খুবই চমৎকার। অধিকাংশ এন্ট্রি-লেভেলের ডিভাইসে ফিচারের ওপর গুরুত্বারোপ করা হয়; কিন্তু রিয়েলমি সি৩৫ ফোনের ক্ষেত্রে ডিজাইন ও ফিচার দু’টি বিষয়ের ওপরই গুরুত্বারোপ করা হয়েছে। এতে রয়েছে ফ্লোটিং গ্লোয়িং ডিজাইন, যা এন্ট্রি লেভেলের ডিভাইসে নতুন মাত্রা যোগ করেছে। চমৎকার ফটোগ্রাফি অভিজ্ঞতা পেতে এ ডিভাইসটিতে রয়েছে ৫০ মেগাপিক্সেল এআই ট্রিপল ক্যামেরা সেট-আপ। ৬.৬ ইঞ্চি ফুল এইচডি প্লাস ফুলস্ক্রিন এর এই ফোনটি দিয়ে ব্যবহারকারীরা চমৎকার ভিউয়িং এক্সপেরিয়েন্স পাবেন। ডিভাইসটির মাত্র ৮.১ মিলিমিটার আল্ট্রা স্লিম বিল্ড ও ডায়নামিক গ্লোয়িং ডিজাইন ডিভাইসটিকে একটি ফ্যাশেনেবল ডিভাইসে পরিণত করেছে! বৈশ্বিকভাবে বিভিন্ন গণমাধ্যমে রিয়েলমি সি৩৫ ডিভাইসটি বিপুল জনপ্রিয়তা অর্জন করেছে। এক্সডিএ এই ডিভাইসটিকে চমৎকার এন্ট্রি-লেভেল ফোনের খেতাব দিয়েছে। প্রযুক্তিখাতের বিশেষজ্ঞরা এটিকে স্টাইলিশ ফোন হিসেবে বিবেচনা করছেন। 'টিইউভি রাইনল্যান্ড হাই রিলায়েবিলিটি সার্টিফিকেশন' ডিভাইসটির গুণগতমান ও দীর্ঘস্থায়ীত্বের বিষয়টি নিশ্চিত করে।   

অন্যদিকে, ফ্ল্যাগশিপ ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা সেটআপ নিয়ে আসছে রিয়েলমি ৯ ফোরজি; যাতে থাকছে দেশের প্রথম আইসোসেল এইচএম সিক্স সেন্সর। এর ফলে দুর্দান্ত প্রো-লাইট সেটআপে এইচএম৬ সেন্সরের এ ফোনটি দিয়ে লো-লাইটেও চমৎকার ও ঝকঝকে ছবি তোলা যাবে। এ ডিভাইসটিতে ৯০ হার্টজ সুপার অ্যামোলেড ডিসপ্লে-সহ খুবই পাওয়ার অ্যাফিশিয়েন্ট অত্যাধুনিক ৬ ন্যানোমিটারের স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসরও ব্যবহার করা হয়েছে। ব্যবহারকারীদের ফোন ব্যবহারের চমৎকার অভিজ্ঞতা দিতে এতে রিয়েলমি ইউআই ৩.০ ও অ্যান্ড্রয়েড ১২ ফিচার রয়েছে। এই ডিভাইটি খুবই স্লিম মাত্র ৭.৯ মিলিমিটার এবং এতে রয়েছে দেশের প্রথম দুর্দান্ত রিপল হলোগ্রাফিক ডিজাইন।    

চলতি মাসে এ ফোন দু’টি দেশের বাজারে উন্মোচন করতে যাচ্ছে রিয়েলমি। একই সময়ে ব্র্যান্ডটি দু’টি ডিভাইস উন্মোচনের মাধ্যমে ফ্যানদের চমকে দিবে বলে প্রত্যাশা করা যাচ্ছে। বিশ্বব্যাপী এ ফোন দু’টি বেশ সমাদৃত হয়েছে; বাংলাদেশের বাজারেও এ ফোন দু’টি ব্যবহারকারীদের প্রত্যাশা পূরণ করতে পারবে বলে আশা করা হচ্ছে। 

উল্লেখ্য যে, রিয়েলমি আগামী ৩ বছরের মধ্যে তরুণ ব্যবহারকারীদের কাছে ১০ কোটি ৫জি ফোন সরবরাহের লক্ষ্যে ফাইভজি পণ্যের এক বিস্তৃত পোর্টফলিও তৈরিতে কাজ করছে। এই স্মার্টফোন ব্র্যান্ডটি তাদের উন্নত ‘১+৫+টি’ কৌশলের সাথে এআইওটি ২.০ বিকাশের পর্যায়ে প্রবেশ করেছে। এর ফলে সাশ্রয়ী মূল্যের ৫জি ফোন ছাড়াও রিয়েলমি তরুণ প্রজন্মের ক্রেতাদের জন্য আরও অনেক এআইওটি পণ্য বাজারে নিয়ে আসবে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »






সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

এই ক্যাটেগরির আরো সংবাদ

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ মজিবুর রহমান চৌধুরী
প্রকাশক: স্বদেশ গ্লোবাল মিডিয়া লিমিটেড-এর পক্ষে মোঃ মজিবুর রহমান চৌধুরী কর্তৃক আবরন প্রিন্টার্স,
মতিঝিল ঢাকা থেকে মুদ্রিত ও ১০, তাহের টাওয়ার, গুলশান সার্কেল-২ থেকে প্রকাশিত।
ফোন: +৮৮০২-৮৮৩২৬৮৪-৬, মোবাইল: ০১৪০৪-৪৯৯৭৭২। ই-মেইল : e-mail: [email protected], [email protected]
ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ মজিবুর রহমান চৌধুরী
প্রকাশক: স্বদেশ গ্লোবাল মিডিয়া লিমিটেড-এর পক্ষে মোঃ মজিবুর রহমান চৌধুরী কর্তৃক আবরন প্রিন্টার্স,
মতিঝিল ঢাকা থেকে মুদ্রিত ও ১০, তাহের টাওয়ার, গুলশান সার্কেল-২ থেকে প্রকাশিত।