শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪
ট্রেনের নিচে আত্মহত্যা, কি কষ্ট ছিল নাদিরার
শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি
প্রকাশ: বৃহস্পতিবার, ১৪ অক্টোবর, ২০২১, ৫:১৭ পিএম আপডেট: ১৪.১০.২০২১ ৭:৪৩ PM
ট্রেনের নিচে আত্মহত্যা, কি কষ্ট ছিল নাদিরার

ট্রেনের নিচে আত্মহত্যা, কি কষ্ট ছিল নাদিরার

গাজীপুরের শ্রীপুরে ট্রেনের নিচে ঝাঁপদিয়ে নারীর আত্মহত্যার কারণ দু’দিনে ও জানা যায়নি। কি কষ্ট বুকে নিয়ে নাদিরা শিশু কন্যা জাকিয়া জান্নাত কে  (২) কোলে নিয়ে চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহননের পথ বেছে নিল। এমন প্রশ্নের কোন উত্তর নেই তার স্বজনদের কাছে।

নিহত নাদিরা আক্তার (২৫) নেত্রকোনা জেলার দূর্গাপুর থানার বরুনা গ্রামের শান্তমিয়ার মেয়ে। তিনি একই এলাকার বরবাট্রা গ্রামের জুয়েল রানার স্ত্রী। জুয়েল রানা একই এলাকার বরবাট্রা গ্রামের তহিমুদ্দিনের ছেলে। ট্রেনের ধাক্কায় আহত শিশু জাকিয়া জান্নাত (২) নাদিরার মেয়ে। তিনি স্বামীর সাথে সন্তান সহ শ্রীপুর পৌর এলাকার কেওয়া পূর্ব খন্ড গ্রামের চেয়ার ম্যন বাড়ি মোরের আবুল কাশেমের বাড়িতে ভাড়া থাকতেন।

বৃহস্পতিবার দুপুরে নিহতের বাবা শান্তমিয়া মোবাইল ফোনে  জানান, প্রায় আড়াই বছর আগে জুয়েল মিয়ার সাথে নাদিরার বিয়ে হয়। তাদের সংসারে জন্মনেয় জাকিয়া জান্নাত (২)। জুয়েল মিয়া শ্রীপুর পৌর এলাকার চেয়ারম্যন বাড়ি মোরে স্ত্রী সন্তান নিয়ে ভাড়ায় থেকে পোষাক কারখানায় চাকরি করতো। তাদের সংসারে কখনো ঝগড়ার কথা শুনিনি। বুধবার দুপুরে  খবর পাই নাদিরা মারা গেছে।

শ্রীপুরে এস জানতে পাই রেলওয়ে পুলিশ লাশ নিয়ে গেছে গাজীপুরে। পরে গাজীপুরের শহীদ তাজউদ্দিন আহাম্মদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে গিয়ে মেয়ের লাশ সনাক্ত করি। তিনি আরও বলেন দু’দিন ধরে  জুয়েল আমাদের  সাথে তেমন একটা যোগাযোগ রাখেছেনা। কি কষ্ট বুকে নিয়ে নাদিরা মেয়েকে কোলে নিয়ে ট্রেনের নিচে ঝাঁপদিয়ে আত্মহত্যার পথ বেছে নিল তার কিছুই জানিনা।   

জয়দেবপুর রেলওয়ে পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক শহিদুল ইসলাম জানান, নাদিরার স্বজনদের সাথে যোগাযোগ করে তার মৃত্যুর কারণ জানা যায়নি। ময়নাতদন্ত শেষে বৃহস্পতিবার দুপুরে নিহতের স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় রেলওয়ে থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।

স্বদেশ প্রতিদিন/এমআর

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »






● সর্বশেষ সংবাদ  
● সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ  
অনুসরণ করুন
     
ভারপ্রাপ্ত সম্পাদক : লুৎফর রহমান হিমেল
প্রকাশক: স্বদেশ গ্লোবাল মিডিয়া লিমিটেড-এর পক্ষে মোঃ মজিবুর রহমান চৌধুরী কর্তৃক আবরন প্রিন্টার্স,
মতিঝিল ঢাকা থেকে মুদ্রিত ও ১০, তাহের টাওয়ার, গুলশান সার্কেল-২ থেকে প্রকাশিত।
ফোন: +৮৮০২-৮৮৩২৬৮৪-৬, মোবাইল: ০১৪০৪-৪৯৯৭৭২। ই-মেইল : e-mail: swadeshnewsbd24@gmail.com, info@swadeshpratidin.com
● স্বদেশ প্রতিদিন   ● বিজ্ঞাপন   ● সার্কুলেশন   ● শর্তাবলি ও নীতিমালা   ● গোপনীয়তা নীতি   ● যোগাযোগ
🔝