বুধবার ২৮ জুলাই ২০২১ ১৩ শ্রাবণ ১৪২৮

ঈদের দিন ১০ প্রাণ ঝরল সড়কে
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: বুধবার, ২১ জুলাই, ২০২১, ৯:২৯ পিএম | অনলাইন সংস্করণ

ফাইল ছবি

ফাইল ছবি

ঈদুল আজহার দিন বুধবার (২১ জুলাই) সকাল থেকে বিকেলের মধ্যে দেশের চার জেলায় সড়ক দুর্ঘটনায় ১০ জন নিহত হয়েছেন। এরমধ্যে রংপুরের তিনজন, মেহেরপুরে তিনজন, ভোলার একজন, চাঁপাইনবাবগঞ্জের ও কুমিল্লার দুজন মারা গেছেন। এ সময় আহত হয়েছেন অর্ধশতাধিক মানুষ।


প্রতিবেদক ও জেলা প্রতিনিধিদের পাঠানো খবর-

মেহেরপুর :

বিকেল পৌনে ৩টার দিকে মেহেরপুরের মুজিবনগরে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এরমধ্যে দুজন একই মোটরসাইকেলের আরোহী ছিলেন।

মুজিবনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাসেম বলেন, ‘সংঘর্ষে গাংনী উপজেলার গাড়াডোব গ্রামের রিয়াজুল ইসলামের ছেলে মুস্তাকিম, মুজিবনগর উপজেলার মাঝপাড়া গ্রামের মিনারুল ইসলামের ছেলে দিনমজুর শামীম ও একই গ্রামের শরিফুল ইসলামের ছেলে রাজমিস্ত্রি শাকিল মারা যান। তাদের মরদেহ হাসপাতালে পাঠানো হয়েছে।’


রংপুর :

দুপুর ২টার দিকে রংপুরের তারাগঞ্জ উপজেলা পরিষদ সংলগ্ন স্থানে দুই যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন দুই বাসের অন্তত ৫০ জন যাত্রী।

তারাগঞ্জ হাইওয়ে পুলিশের ইনচার্জ (ওসি) নূরনবী প্রধান বলেন, ঢাকা থেকে ছেড়ে আসা হিমাচল পরিবহনের একটি বাসের সঙ্গে দিনাজপুর থেকে ছেড়ে আসা হানিফ পরিবহনের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তিনজন ঘটনাস্থলে নিহত হন। তাৎক্ষণিক হতাহতের নাম-পরিচয় জানা যায়নি।

ভোলা :

দুপরে ভোলার লালমোহনে মোটরসাইকেলের ধাক্কায় মো. ফারুক (৫৫) নামের এক ব্যবসায়ী নিহত হয়েছেন।

লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাকসুদুর রহমান মুরাদ বলেন, ‘বাড়ি থেকে বের হয়ে সবুজবাগ এলাকায় রিকশায় করে বের হন। পরে একই এলাকার হাওলাদার বাড়ির দরজায় রিকশা থেকে নেমে ভাড়া দেয়ার সময় দ্রুতগামী একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হলে স্থানীয়া তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।’

চাঁপাইনবাবগঞ্জ :

বিকেলে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার সোনামসজিদ এলাকায় দুটি মোটরসাইকেলের সংঘর্ষে শিহাব উদ্দীন (২০) নামে এক তরুণ নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছে আরও দুজন।

নিহত শিহাব উদ্দীন উপজেলার শাহবাজপুর ইউনিয়নের শিয়ালমারা গ্রামের আতাউর রহমানের ছেলে। আহতদের নাম পরিচয় জানা যায়নি। তাদের চাঁপাইনবাবগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ হোসেন জানান, বুধবার বিকেলে উপজেলর সোনামসজিদ বালিয়াদিঘি তালতলা বাজারে দুটি মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে শিহাব উদ্দীন ঘটনাস্থলেই মারা যান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

কুমিল্লা :

সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা সদর দক্ষিণে কাভার্ডভ্যানের ধাক্কায় বাবা মেয়ে নিহত হয়েছেন।

এরা হলেন- চৌদ্দগ্রাম উপজেলার কোমার ডোগা গ্রামের সাজেদুল হক সাজু (৩০), তার মেয়ে খাদিজা আক্তার সাবা (৪)।

ময়নামতি হাইওয়ে থানা পুলিশের এসআই আব্দুর রহিম বলেন, ‘ঘটনাস্থলে গিয়ে দুর্ঘটনা কবলিত কাভার্ডভ্যান ও মোটরসাইকেল উদ্ধার করেছি। মোটরসাইকেলে থাকা দুজনেই ঘটনাস্থলে নিহত হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। কাভার্ডভ্যান চালক পলাতক রয়েছে।’

স্বদেশ প্রতিদিন/এস



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »






সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

এই ক্যাটেগরির আরো সংবাদ

সম্পাদকমন্ডলীর সভাপতি: বীর মুক্তিযোদ্ধা মোঃ ওয়াকিল উদ্দিন
সম্পাদক: রফিকুল ইসলাম রতন

প্রকাশক: স্বদেশ গ্লোবাল মিডিয়া লিমিটেড-এর পক্ষে মোঃ মজিবুর রহমান চৌধুরী কর্তৃক আবরন প্রিন্টার্স,
মতিঝিল ঢাকা থেকে মুদ্রিত ও ১০, তাহের টাওয়ার, গুলশান সার্কেল-২ থেকে প্রকাশিত।
ফোন: ৯৮৫১৬২০, ৮৮৩২৬৪-৬, ফ্যাক্স: ৮৮০-২-৯৮৯৩২৯৫। ই-মেইল : e-mail: [email protected], [email protected]
সম্পাদকমন্ডলীর সভাপতি: বীর মুক্তিযোদ্ধা মোঃ ওয়াকিল উদ্দিন
সম্পাদক: রফিকুল ইসলাম রতন
প্রকাশক: স্বদেশ গ্লোবাল মিডিয়া লিমিটেড-এর পক্ষে মোঃ মজিবুর রহমান চৌধুরী কর্তৃক আবরন প্রিন্টার্স,
মতিঝিল ঢাকা থেকে মুদ্রিত ও ১০, তাহের টাওয়ার, গুলশান সার্কেল-২ থেকে প্রকাশিত।