বুধবার ২৮ জুলাই ২০২১ ১৩ শ্রাবণ ১৪২৮

করোনা আক্রান্ত ও অসুস্থ কর্মীর পাশে বিএনপি নেতা শেখ ফরিদুল
নিজস্ব প্রতিবেদক :
প্রকাশ: রোববার, ১৮ জুলাই, ২০২১, ৬:২৩ পিএম | অনলাইন সংস্করণ

শেখ ফরিদুল ইসলামের পক্ষ থেকে সহায়তা প্রদান

শেখ ফরিদুল ইসলামের পক্ষ থেকে সহায়তা প্রদান

প্রশাসন ও সরকারদলীয় সকল ভয়-ভীতি উপেক্ষা করে হামলা -মামলা নির্যাতন কারাভোগের শিকার ও বিপদগ্রস্থ দলীয় নেতাকর্মীদের পাশে সব সময় দাঁড়িয়েছেন বাগেরহাট জেলা বিএনপি’র যুগ্ম আহবায়ক, সেভ দ্য সুন্দরবন ফাউন্ডেশনের চেয়ারম্যান লায়ন ডক্টর শেখ ফরিদুল ইসলাম। এছাড়াও চলমান করোনা আক্রান্ত দলের নেতাকর্মীদের পাশে দাঁড়ান তিনি। সর্বস্তরের নেতাকর্মীদের খোঁজ খবর রাখেন নিয়মিত। কয়েক বছর ধরে এভাবেই নিরলসভাবে সামাজিক ওমানবিক কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছেন তিনি।

এরই ধারাবাহিকতায় রামপালের রাজনগর ইউনিয়ন বিএনপি’র কর্মী অসুস্থ মো. বিল্লাল হোসেনের পাশে দাঁড়ান তিনি। লায়ন ডক্টর শেখ ফরিদুল ইসলামের পক্ষ থেকে তার চিকিৎসার জন্য নগদ টাকা প্রদান করা হয়। এ সময় উপস্থিত ছিলেন রামপাল উপজেলা বিএনপি’র সাবেক দপ্তর সম্পাদক কাজী জাহিদুল ইসলাম, বিএনপি নেতা ফিরোজ কবীর, জেলা স্বেচ্ছাসেবক দলের নেতা কাজী ওজিয়ার রহমান, মোতালেব হোসেন , রাজনগর ইউনিয়ন বিএনপি নেতা মাহমুদুল হাসান সহ অন্যান্য নেতৃবৃন্দ।

এদিকে,বাগেরহাটের রামপাল ও মোংলা উপজেলায় করোনা আক্রান্ত রোগীদের ফলমূল ও চিকিৎসাসহ লকডাউনে কর্মহীন হয়ে পড়া দরিদ্র পবিবারকে অর্থিক সহায়তা দিচ্ছে জেলা বিএনপি। গত শুক্রবার থেকে হাসপাতালে চিকিৎসাধীন করোনা আক্রান্তসহ বাড়িতে আইসোলেশনে থাকা করোনা রোগীদের ফলমূল ও অসচ্ছলদের চিকিৎসার জন্য নগদ অর্থ সহায়তা দিচ্ছেন দলটির যুগ্ম আহবায়ক ড. শেখ ফরিদুল ইসলাম। 

রাপপাল উপজেলা বিএনপির সাবেক দপ্তর সম্পাদক কাজী জাহিদুল ইসলাম জানান, সামাজিক দায়বদ্ধতা থেকে বিএনপি নেতা ড. শেখ ফরিদের পক্ষ থেকে শুক্রবার থেকে রামপাল ও মোংলা উপজেলায় হাসপাতালে চিকিৎসাধীন করোনা আক্রান্ত ও আইসোলেশনে থাকা করোনা রোগীদের বাড়িতে আম, লেবু, আনারস, আপেল, আমড়া, মালটা, কমলা, জুসসহ ফলমূল পৌঁছে দেওয়া হচ্ছে। একই সাথে অসচ্ছল করোনা আক্রান্ত রোগীর চিকিৎসা খরচ ও লকডাউনে কর্মহীন হয়ে পড়া অতি দরিদ্র পবিবারকে অর্থিক সহায়তা  দেওয়া হচ্ছে। গত শনিবার দুপুর পর্যন্ত দুইদিনে শতাধিক আক্রান্ত রোগীদের ফলমূল ও চিকিৎসাসহ লকডাউনে কর্মহীন হয়ে পড়া অতি দরিদ্র পবিবারকে অর্থিক সহায়তা পৌঁছে দেওয়া হয়েছে বলে জানান বিএনপির এই নেতা।

এ বিষয়ে জানতে চাইলে বাগেরহাট জেলা বিএনপি’র যুগ্ম আহবায়ক, সেভ দ্য সুন্দরবন ফাউন্ডেশনের চেয়ারম্যান লায়ন ডক্টর শেখ ফরিদুল ইসলাম স্বদেশ প্রতিদিনকে বলেন, দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে আমি দলীয় নেতাকর্মীদের পাশে দাড়িয়েছি। দলের জন্য সব সময় কাজ করবো।

স্বদেশ প্রতিদিন/এস

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »






সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

এই ক্যাটেগরির আরো সংবাদ

সম্পাদকমন্ডলীর সভাপতি: বীর মুক্তিযোদ্ধা মোঃ ওয়াকিল উদ্দিন
সম্পাদক: রফিকুল ইসলাম রতন

প্রকাশক: স্বদেশ গ্লোবাল মিডিয়া লিমিটেড-এর পক্ষে মোঃ মজিবুর রহমান চৌধুরী কর্তৃক আবরন প্রিন্টার্স,
মতিঝিল ঢাকা থেকে মুদ্রিত ও ১০, তাহের টাওয়ার, গুলশান সার্কেল-২ থেকে প্রকাশিত।
ফোন: ৯৮৫১৬২০, ৮৮৩২৬৪-৬, ফ্যাক্স: ৮৮০-২-৯৮৯৩২৯৫। ই-মেইল : e-mail: [email protected], [email protected]
সম্পাদকমন্ডলীর সভাপতি: বীর মুক্তিযোদ্ধা মোঃ ওয়াকিল উদ্দিন
সম্পাদক: রফিকুল ইসলাম রতন
প্রকাশক: স্বদেশ গ্লোবাল মিডিয়া লিমিটেড-এর পক্ষে মোঃ মজিবুর রহমান চৌধুরী কর্তৃক আবরন প্রিন্টার্স,
মতিঝিল ঢাকা থেকে মুদ্রিত ও ১০, তাহের টাওয়ার, গুলশান সার্কেল-২ থেকে প্রকাশিত।