শুক্রবার ২৯ মার্চ ২০২৪
শাস্তি মেনে নিয়েছেন সাকিব আল হাসান
ক্রীড়া প্রতিবেদক :
প্রকাশ: শনিবার, ১২ জুন, ২০২১, ৮:৪৬ পিএম আপডেট: ১২.০৬.২০২১ ৮:৫৩ PM
সাকিব আল হাসান

সাকিব আল হাসান

ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্রোপলিসের (সিসিডিএম) কর্তৃক ঘোষিত শাস্তি মেনে নিয়েছেন বিশ্ব সেরা অল রাউন্ডার সাকিব আল হাসান। ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) ম্যাচে আচরণবিধি ভাঙায় তিন ম্যাচ নিষিদ্ধ করা হয়েছে তাকে। একইসঙ্গে জরিমানা করা হয়েছে ৫ লাখ টাকা।

শনিবার (১২ জুন) ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্রোপলিসের (সিসিডিএম) চেয়ারম্যান কাজী ইনাম আহমেদ এই শাস্তি ঘোষণা করেন।
বিসিবি সূত্রে জানা গেছে, সাকিবের বিরুদ্ধে লেভেল-৩ পর্যায়ের আচরণবিধি ভাঙার অভিযোগ এনেছেন ম্যাচ রেফারি মোরশেদুল আলম। একই ম্যাচে লেভেল-৩ পর্যায়ের অপরাধ দ্বিতীয়বার করলে সেটির শাস্তি ২ থেকে ৫ ম্যাচের বহিষ্কারাদেশ ও জরিমানা কমপক্ষে ২৫ হাজার টাকা। ওয়েস্টিন হোটেলে জৈব সুরক্ষা বলয়ে থাকা সাকিবকে এই শাস্তি বিষয়ক চিঠি পাঠানো হয়।  সাকিব শাস্তি মেনে নেন। যে কারণে আনুষ্ঠানিক শুনানির প্রয়োজন পড়েনি।

শুক্রবার (১১ জুন) আবাহনীর বিপক্ষে ঢাকা প্রিমিয়ার লিগের ম্যাচে আম্পায়ারের সিদ্ধান্তে অসন্তোষ প্রকাশ করে লাথি দিয়ে স্টাম্প ভাঙায় সাকিবকে এই শাস্তি দেওয়া হলো। ম্যাচে নিজের প্রথম ওভারের শেষ বলে আবাহনীর অধিনায়ক মুশফিকুর রহিমের বিপক্ষে এলবিডব্লিউর আবেদন করেন সাকিব। আম্পায়ার সাকিবের আবেদনে সাড়া না দিলে লাথি মেরে স্ট্যাম্প মোহামেডানের অধিনায়ক। এর পরের ওভারে বৃষ্টি নামলে আম্পায়ার খেলা বন্ধ করলে সাকিব দুই হাতে স্টাম্প উপড়ে ফেলে মাটিতে আছড়ে মারেন।

মাঠ ছাড়ার সময় ফের ঝামেলায় জড়ান সাকিব। এবার বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক, জাতীয় দলের সাবেক অধিনায়ক ও আবাহনী লিমিটেডের প্রধান কোচ খালেদ মাহমুদ সুজনের সঙ্গেও বাকবিতণ্ডা হয় তার। পরে অবশ্য আবাহনীর ড্রেসিংরুমে গিয়ে সুজনের কাছে ক্ষমা চান সাকিব। সুজনও তাকে জড়িয়ে ধরেন।  

স্বদেশ প্রতিদিন/এস

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »






● সর্বশেষ সংবাদ  
● সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ  
অনুসরণ করুন
     
ভারপ্রাপ্ত সম্পাদক : লুৎফর রহমান হিমেল
প্রকাশক: স্বদেশ গ্লোবাল মিডিয়া লিমিটেড-এর পক্ষে মোঃ মজিবুর রহমান চৌধুরী কর্তৃক আবরন প্রিন্টার্স,
মতিঝিল ঢাকা থেকে মুদ্রিত ও ১০, তাহের টাওয়ার, গুলশান সার্কেল-২ থেকে প্রকাশিত।
ফোন: +৮৮০২-৮৮৩২৬৮৪-৬, মোবাইল: ০১৪০৪-৪৯৯৭৭২। ই-মেইল : e-mail: swadeshnewsbd24@gmail.com, info@swadeshpratidin.com
● স্বদেশ প্রতিদিন   ● বিজ্ঞাপন   ● সার্কুলেশন   ● শর্তাবলি ও নীতিমালা   ● গোপনীয়তা নীতি   ● যোগাযোগ
🔝