শনিবার ২০ এপ্রিল ২০২৪
মাধবদীর মেহের পাড়া ইউনিয়নের ইমাম,মুয়াজ্জিন ও কিন্ডারগার্টেন শিক্ষকদের মধ্যে ঈদ উপহার বিতরণ
হুমায়ুন মিয়া নরসিংদী
প্রকাশ: সোমবার, ১০ মে, ২০২১, ৮:০৮ পিএম
মাধবদীর মেহের পাড়া ইউনিয়নের ইমাম,মুয়াজ্জিন ও কিন্ডারগার্টেন শিক্ষকদের মধ্যে ঈদ উপহার বিতরণ

মাধবদীর মেহের পাড়া ইউনিয়নের ইমাম,মুয়াজ্জিন ও কিন্ডারগার্টেন শিক্ষকদের মধ্যে ঈদ উপহার বিতরণ

মাধবদী থানার মেহের পাড়া ইউনিয়ন পরিষদের তরুণ, উদীয়মান ও জনবান্ধন চেয়ারম্যান মোঃ মাহবুবুল হাসান ব্যক্তিগত অর্থে করোনাকালীন দুঃসময়ে পাশে দাড়িয়েছেন ইউনিয়নের সকল ইমাম,মুয়াজ্জিন সহ কিন্ডারগার্টেন এর শিক্ষকদের পাশে।

 (কোভিড-১৯)  সূচনালগ্ন থেকেই এই তরণ প্রজন্মের জনপ্রিয় চেয়ারম্যান ইউনিয়ন পরিষদের বাহিরেও নিয়মিত দান-খয়রাত করে যাচ্ছেন। 

সোমবার (১০ মে) বিকালে পরিষদের মাঠে ঈদ সামগ্রী, মহিলাদের থ্রি পিসসহ নগদ অর্থ বিতরণ  করা হয়। 

 মেহের পাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানএর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, নরসিংদী -২ (পলাশ) এর সম্মানিত সংসদ সদস্য আনোয়ারুল আশরাফ খান (দিলীপ)। 

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, নরসিংদী জেলা পরিষদের সদস্য আব্দুল হালিম খান। উপস্থিত ছিলেন,ইউনিয়ন পরিষদের সদস্য সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। 
স্বাগত বক্তব্যে চেয়ারম্যান বলেন, স্বাধীনতার পর মেহেরপাড়া ইউনিয়ন পরিষদের সকল ইমাম, মুয়াজ্জিন সহ সকল কিন্ডারগার্টেন শিক্ষকদের একত্রিত করা কোন নজির নেই। কিন্তু আমি সেটা করেছি। আমার অভিভাবক আমার প্রিয় নেতা আনোয়ারুল আশরাফ খান দিলীপ আমাকে সব সময় ই ভালো কাজে সাহায্য সহযোগিতা করেছেন এবং করে যাচ্ছেন এ জন্য আমি তার নিকট কৃতজ্ঞতা প্রকাশ করছি। 

আমি মানুষের সেবা করা কে আমার ধর্ম মনে করি। আপনাদের সকলের নিকট দোয়া চাই যাতে আমি আপনাদের সেবা করে যেতে পারি। এসময় তিনি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য সকলের নিকট দোয়া কামনা করেন। 

 মুফতি এহসানুল করিম বলেন, মেহেরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কে আমি আন্তরিক ভাকে ধন্যবাদ জানাচ্ছি যে তিনি এই করোনাকালীন সময়ে আমাদের পাশে দাড়িয়েছেন। আমরা দেখেছি এই তরুণ প্রজন্মের জনপ্রিয় মুখ ভিখারি থেকে স্বচ্ছল ব্যক্তিদের যে কোন বিপদে পাশে দাড়িয়েছেন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান পৃথিবীর শ্রেষ্ঠ একজন মানুষ। আমরা তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি। রাষ্ট্রীয় আইন মেনে চলতে তিনি সবার প্রতি আহবান জানান। চেয়ারম্যান মাহবুবুল হাসান এর ব্যাপক উন্নয়ন এর ও প্রশংসা করেন। 

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, করোনা ভাইরাসের ভয়াবহ সংক্রমণের হাত থেকে আল্লাহ আমাদের কে রক্ষা করবেন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দুরদর্শী নেতৃত্বে দেশ আজ উন্নয়ন এর রুলমডেল হিসাবে পরিচিতি পেয়েছে। মেহেরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুবুল হাসান যে উন্নয়ন করেছেন তার কথা আপনারাই বলেছেন। আপনারা ভালো কাজের জন্য তার পাশে থাকবেন এবং পুনরায় তাকে চেয়ারম্যান হিসাবে নির্বাচিত করবেন। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »






● সর্বশেষ সংবাদ  
● সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ  
অনুসরণ করুন
     
ভারপ্রাপ্ত সম্পাদক : লুৎফর রহমান হিমেল
প্রকাশক: স্বদেশ গ্লোবাল মিডিয়া লিমিটেড-এর পক্ষে মোঃ মজিবুর রহমান চৌধুরী কর্তৃক আবরন প্রিন্টার্স,
মতিঝিল ঢাকা থেকে মুদ্রিত ও ১০, তাহের টাওয়ার, গুলশান সার্কেল-২ থেকে প্রকাশিত।
ফোন: +৮৮০২-৮৮৩২৬৮৪-৬, মোবাইল: ০১৪০৪-৪৯৯৭৭২। ই-মেইল : e-mail: swadeshnewsbd24@gmail.com, info@swadeshpratidin.com
● স্বদেশ প্রতিদিন   ● বিজ্ঞাপন   ● সার্কুলেশন   ● শর্তাবলি ও নীতিমালা   ● গোপনীয়তা নীতি   ● যোগাযোগ
🔝