শনিবার ১৭ এপ্রিল ২০২১ ৪ বৈশাখ ১৪২৮

কেরানীগঞ্জে র‍্যাবের অভিযানে ২০ জুয়াড়ি গ্রেফতার
নগদ টাকা ও মোবাইল জব্দ
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: বুধবার, ৭ এপ্রিল, ২০২১, ৮:১৯ পিএম | অনলাইন সংস্করণ

ফাইল ছবি।

ফাইল ছবি।

ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানা এলাকায় পৃথক দু'টি  জুয়ার আসরে গোপনে অভিযান চালিয়ে ২০ জুয়াড়ি গ্রেফতার করেছে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। 

অভিযানকালে র‍্যাব সদস্যরা ধৃত আসামী ও জুয়ার বোর্ডে তল্লাশী চালিয়ে নগদ উনিশ হাজার দুইশ নব্বই টাকা, একুৃশটি মোবাইল ফোন সেট ও তিনশ  ষাটটি কার্ড  উদ্বার করা হয়।

আজ বুধবার দুপুরে ও মঙ্গলবার মধ্যরাতে দক্ষিণ কেরানীগঞ্জ থানার খেজুর বাগ মন্দির বাজার ও কালন্দি গফ্ফার গ্রামে পৃথক দু'টি অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন, (র‍্যাব-১০) এর (অধিনায়ক) এ্যাডিশনাল ডিআইজি মাহ্ফুজুর রহমান আজ বুধবার এসব তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, বুধবার দুপুর দেড়টার দিকে র‍্যাব-১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানার খেজুর বাগ মন্দির বাজার এলাকায়  একটি  জুয়ার আসরে অভিযান চালিয়ে জুয়া খেলা অবস্থায় ১১ জন জুয়াড়িকে গ্রেফতার করে। 

গ্রেফতারকৃত ব্যক্তিরা হলো- মোঃ জাকারিয়া বাহাদুর (৩৫),  মোঃ নাসির শেখ (৪০),  মোঃ শাহিন (৩৬),  মোঃ কাওছার (৩১), মোঃ আঃ মালেক (৩২),  মোঃ মনোয়ার (২৮),  মোঃ বাদল মিয়া (৫০),  মোঃ শামসুল হক (৪০), মোঃ হায়দার আলী (৪৮),  মোঃ সোহরাব (৫০) ও  শেখ রাহিম (৪১)। 

এসময় তাদের নিকট থেকে খোলা অবস্থায় ১৫৬  পিস জুয়া খেলার কার্ড (তাস), ১১ টি মোবাইল ফোন ও নগদ ১৫ হাজার ২৮০  টাকা উদ্ধার করা হয়।
এ্যাডিশনাল ডিআইজি মাহ্ফুজুর রহমান আরও জানান, গত মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে র‍্যাব-১০ এর অপর একটি  দল একই থানার কালন্দি গফ্ফার গ্রামে অপর একটি জুয়ার বোর্ডে অভিযান চালিয়ে  জুয়া খেলা অবস্থায়  আরও ৯ জন জুয়াড়িকে  গ্রেফতার করে। 

তারা হলো- মোঃ মনির হোসেন (৫০),  মোঃ বাবুল হোসেন (৫২),  মোঃ জলিল মিয়া (৪৫),  মোঃ পারভেজ (৩৬),  মোঃ সেলিম (৫০),  মোঃ শাহ আলম (৩৫),  মোঃ শাহজাহান (৩৬),  মোঃ সুমন (৩০),  মোঃ পালান (৩৬)।  

এসময় তাদের নিকট থেকে খোলা অবস্থায় ১০৪  পিস জুয়া খেলার কার্ড (তাস), ১০টি মোবাইল ফোন ও নগদ ৪ হাজার ১০  টাকা উদ্ধার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার জুয়াড়ি। তারা দীর্ঘদিন যাবৎ একে অন্যের সাথে জুয়া খেলে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করছে এবং জুয়া খেলার মাধ্যমে নিজেদের সর্বস্ব হারাচ্ছে।  

এবিষয়ে গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা রুজু করা হয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »






সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

এই ক্যাটেগরির আরো সংবাদ

সম্পাদকমন্ডলীর সভাপতি: বীর মুক্তিযোদ্ধা মোঃ ওয়াকিল উদ্দিন
সম্পাদক: রফিকুল ইসলাম রতন

প্রকাশক: স্বদেশ গ্লোবাল মিডিয়া লিমিটেড-এর পক্ষে মোঃ মজিবুর রহমান চৌধুরী কর্তৃক আবরন প্রিন্টার্স,
মতিঝিল ঢাকা থেকে মুদ্রিত ও ১০, তাহের টাওয়ার, গুলশান সার্কেল-২ থেকে প্রকাশিত।
ফোন: ৯৮৫১৬২০, ৮৮৩২৬৪-৬, ফ্যাক্স: ৮৮০-২-৯৮৯৩২৯৫। ই-মেইল : e-mail: [email protected], [email protected]
সম্পাদকমন্ডলীর সভাপতি: বীর মুক্তিযোদ্ধা মোঃ ওয়াকিল উদ্দিন
সম্পাদক: রফিকুল ইসলাম রতন
প্রকাশক: স্বদেশ গ্লোবাল মিডিয়া লিমিটেড-এর পক্ষে মোঃ মজিবুর রহমান চৌধুরী কর্তৃক আবরন প্রিন্টার্স,
মতিঝিল ঢাকা থেকে মুদ্রিত ও ১০, তাহের টাওয়ার, গুলশান সার্কেল-২ থেকে প্রকাশিত।