মঙ্গলবার ১৯ জানুয়ারি ২০২১ ৫ মাঘ ১৪২৭

নতুন বছরে তারকাদের প্রত্যাশা
বিনোদন প্রতিবেদক
প্রকাশ: শুক্রবার, ১ জানুয়ারি, ২০২১, ১২:২৫ পিএম | অনলাইন সংস্করণ

ফাইল ছবি

ফাইল ছবি

প্রতিটি বছর আসে অনেক স্বপ্ন ও সম্ভাবনা নিয়ে। নতুন বছর ঘিরে সবার থাকে নানা রকম প্রত্যাশা। সে দলে রয়েছেন শোবিজ তারকারাও। তেমনই কয়েকজন তারকার নতুন বছরের প্রত্যাশা নিয়ে এই আয়োজন...

চলচ্চিত্রে প্রাণ ফিরে আসুক

শাকিব খান: প্রথমে চাই, করোনার এই বিভীষিকা কেটে যাক। গত বছরটা ঘরবন্দি কেটেছে সবার। আতঙ্কে ছিলেন মৃত্যুভয়ে। মানসিক যে চাপ তৈরি হয়েছিল সবার মধ্যে, সেটার অবসান ঘটুক। চলচ্চিত্রে প্রাণ ফিরে আসুক। শুনেছি বড় নির্মাতারা ছবি নির্মাণের প্রস্তুতি নিচ্ছেন। আশা করি সেগুলো বাস্তবায়িত হবে। সবচেয়ে বেশি প্রত্যাশা, আবার দর্শক হলমুখী হোক।

নতুন বছরটা সবার জন্য ভালো হোক

জিয়াউল ফারুক অপূর্ব: ভালো এবং মন্দ এই দুইয়ের মিশেলেই বছরটা কেটেছে। মৃত্যুর কাছাকাছি থেকে ফিরে এসেছি, আর সেটা সবার ভালোবাসায় সম্ভব হয়েছে। করোনা যে কতটা ভয়ঙ্কর এটি খুব সহজে বলে বোঝানো যাবে না। মাঝেমাঝে মনে হয়, আমি একা নয়, আমার পাশে সবাই আছে। সবার এতো এতো ভালোবাসা পেয়েছি যা বলার অপেক্ষা রাখে না। সর্বোপরি সুস্থ আছি, এটাই আলহামদুলিল্লাহ্‌। বছরের শেষ দিকে এসে সম্মাননা প্রাপ্তিটা ভালো লাগাটুকু অনেকটা বাড়িয়ে দিয়েছে। নতুন বছরে প্রত্যাশা করছি এমন কঠিন দিন যেন আমাদের আর দেখতে না হয়। নতুন বছরটা সবার জন্য ভালো হোক, এই কামনা করি। আর সবার কাছে দোয়া চাই যেন সামনের দিনগুলো ভালোভাবে কাটাতে পারি আর দর্শকদের ভালো কাজ উপহার দিতে পারি।

চেষ্টা করবো আরও ভালো কাজ উপহার দেওয়ার

মেহজাবীন চৌধুরী: বিশ সালটা আমাদেরকে অনেক কিছুই শিখিয়ে দিয়ে গেলো। করোনা দেখিয়ে দিলো যে আমরা কতটা অসহায়। তারপরেও সুস্থ আছি, সবাইকে নিয়ে ভালো আছি এর জন্য আল্লাহর কাছে শুকরিয়া। এই সময়টাতে সবার অনেক অনেক সাপোর্ট ও ভালোবাসা পেয়েছি। সেই ভালোবাসা স্বরূপ বছরের শেষ দিকে সম্মাননা পেয়েছি। তার জন্য আমার সকল ভক্তদের প্রতি ভালোবাসা ও কৃতজ্ঞতা। নতুন বছরে চেষ্টা করবো আরও ভালো ভালো কাজ উপহার দেওয়ার।

প্রতিটি মানুষ স্বাভাবিক জীবনে ফিরে আসুক​

ইমরান মাহমুদুল: করোনা যেভাবে থাবা বসিয়েছিল, মনে হয়েছিল রেহাই পাব না। আল্লাহর কাছে অশেষ শুকরিয়া যে আমাকে ও আমার পরিবারকে সুস্থ রেখেছেন। নতুন বছরেও সুস্থ থাকার জন্য সবার দোয়া চাই। আমি চাই প্রতিটি মানুষ স্বাভাবিক জীবনে ফিরে আসুক। আমরা যাঁরা শিল্পী তারা গত বছরটা একদম বেকার ছিলাম। বিশেষ করে স্টেজ শো ছিল না। আশা করছি এ বছর সব ঠিক হয়ে যাবে।

২০২১ সালে ১২টি গান করব

তাহসান খান: নতুন বছর নিজের ‘তাহসান অ্যান্ড দ্য ব্যান্ড’কে সময় দেব। ২০২১ সালে ১২টি গান করব। যার লেখা এবং সুর সব আমারই থাকবে। প্রতি মাসে একটা করে গান রিলিজ হবে। এখন পর্যন্ত এ পরিকল্পনা নিয়েই এগোচ্ছি। এ ছাড়া জানুয়ারিতে নতুন একটি সিনেমার কাজ শুরু করব।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »






সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

এই ক্যাটেগরির আরো সংবাদ

সম্পাদকমন্ডলীর সভাপতি: বীর মুক্তিযোদ্ধা মোঃ ওয়াকিল উদ্দিন
সম্পাদক: রফিকুল ইসলাম রতন

প্রকাশক: স্বদেশ গ্লোবাল মিডিয়া লিমিটেড-এর পক্ষে মোঃ মজিবুর রহমান চৌধুরী কর্তৃক আবরন প্রিন্টার্স,
মতিঝিল ঢাকা থেকে মুদ্রিত ও ১০, তাহের টাওয়ার, গুলশান সার্কেল-২ থেকে প্রকাশিত।
ফোন: ৯৮৫১৬২০, ৮৮৩২৬৪-৬, ফ্যাক্স: ৮৮০-২-৯৮৯৩২৯৫। ই-মেইল : e-mail: [email protected], [email protected]
সম্পাদকমন্ডলীর সভাপতি: বীর মুক্তিযোদ্ধা মোঃ ওয়াকিল উদ্দিন
সম্পাদক: রফিকুল ইসলাম রতন
প্রকাশক: স্বদেশ গ্লোবাল মিডিয়া লিমিটেড-এর পক্ষে মোঃ মজিবুর রহমান চৌধুরী কর্তৃক আবরন প্রিন্টার্স,
মতিঝিল ঢাকা থেকে মুদ্রিত ও ১০, তাহের টাওয়ার, গুলশান সার্কেল-২ থেকে প্রকাশিত।