শনিবার ২৩ জানুয়ারি ২০২১ ৯ মাঘ ১৪২৭

৭ ডিসেম্বর ইসিএসের নির্বাচন
অর্থনৈতিক প্রতিবেদক
প্রকাশ: সোমবার, ৩০ নভেম্বর, ২০২০, ৮:০৫ পিএম আপডেট: ০১.১২.২০২০ ৫:০৮ পিএম | অনলাইন সংস্করণ

 ছবিতে প্রথমে  আছাব উল্লাহ্ খান জুয়েল ,মাঝখানে মোহাম্মদ জাহিদুল হোসেন (আবিদ) ও শেষে সাইবার রিলেশনের স্বত্বাধিকারী সাজেদুল হক শাহিন।

ছবিতে প্রথমে আছাব উল্লাহ্ খান জুয়েল ,মাঝখানে মোহাম্মদ জাহিদুল হোসেন (আবিদ) ও শেষে সাইবার রিলেশনের স্বত্বাধিকারী সাজেদুল হক শাহিন।

আগামী ২৭ ডিসেম্বর এলিফ্যান্ট রোড কম্পিউটার ব্যবসাায়ী কল্যাণ সমিতির (ইসিএস) ‘২০২১-২২ মেয়াদকালের ১১ সদস্যের কার্যনির্বাহী পরিষদের (ইসি) নির্বাচন’ অনুষ্ঠিত হবে। ইসিএসের ইসি নির্বাচনে নির্বাচন বোর্ডের চেয়ারম্যান হলেন কম্পিউটার সোর্স মেশিন্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আছাব উল্লাহ্ খান জুয়েল এবং নির্বাচন বোর্ডের সদস্যদ্বয় হলেন এমএইচ নেটকমের স্বত্বাধিকারী মোহাম্মদ জাহিদুল হোসেন (আবিদ) ও সাইবার রিলেশনের স্বত্বাধিকারী সাজেদুল হক শাহিন। ইসিএসের ২০২১-২২ মেয়াদকালের ইসি নির্বাচনে নির্বাচনী তফসিল অনুযায়ী চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ করা হয়েছে।  এবারের নির্বাচনে মোট ভোটার হলেন ৪৯২ জন্য সদস্য।  ২৭ ডিসেম্বর রোববার সকাল ১০ টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোটগ্রহণ চলবে।

জানা গেছে, নির্বাচনী তফসিল অনুযায়ী নির্বাচনে অংশগ্রহণের জন্য মনোনয়নপত্র সংগ্রহ ২৮ নভেম্বর শনিবার। মনোনয়নপত্র জমাদানের শেষ সময় ৩ ডিসেম্বর বৃহস্পতিবার দুপুর ২.৩০ মিনিট। মনোয়নপত্র বাছাই ৩ ডিসেম্বর বৃহস্পতিবার। বৈধ মনোনয়নপত্র জমাদানকারিদের তালিকা প্রকাশ ৩ ডিসেম্বর বৃহস্পতিবার। মনোনয়নপত্র বাতিলের কোনো অভিযোগ থাকলে তা জমাদানের শেষ সময় ৬ ডিসেম্বর রবিবার বেলা ৩টা। মনোনয়নপত্র বাতিলের কোনো অভিযোগ থাকলে তার শুনানী ও নিস্পত্তি ৭ ডিসেম্বর সোমবার। বৈধ প্রার্থীদের তালিকা প্রকাশ ৯ ডিসেম্বর বুধবার। প্রার্থীতা প্রত্যাহারের শেষ সময় ১৩ ডিসেম্বর রোববার বেলা ২.৩০ মিনিট। চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ ১৩ ডিসেম্বর রোববার। প্রার্থী পরিচিতি সভা ১৯ ডিসেম্বর শনিবার। 

উল্লেখ্য, করোনাকালীন সময়ের জন্য ডাক যোগে সকল সদস্যদের কাছে যথাসময়ে পত্র প্রেরণ করা সম্ভব হয়নি বলে দু:খ প্রকাশ করেছেন নির্বাচন বোর্ড। নির্বাচন সংক্রান্ত যাবতীয় তথ্য ইসিএসের সকল সদস্যদের ইমেইলে প্রেরণ করা হয়েছে বলে জানানো হয়।  বিশেষ প্রয়োজনে Ecs Infobd ফেসবুক আইডি থেকে বিস্তারিত জানার জন্য বিশেষভাবে অনুরোধ করেছেন নির্বাচন বোর্ড। সরাসরি ইসিএস কার্যালয়ে এসে বা ফোন (০১৬৮১৯০২০৬৮) করেও জানা যাবে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »






সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

এই ক্যাটেগরির আরো সংবাদ

সম্পাদকমন্ডলীর সভাপতি: বীর মুক্তিযোদ্ধা মোঃ ওয়াকিল উদ্দিন
সম্পাদক: রফিকুল ইসলাম রতন

প্রকাশক: স্বদেশ গ্লোবাল মিডিয়া লিমিটেড-এর পক্ষে মোঃ মজিবুর রহমান চৌধুরী কর্তৃক আবরন প্রিন্টার্স,
মতিঝিল ঢাকা থেকে মুদ্রিত ও ১০, তাহের টাওয়ার, গুলশান সার্কেল-২ থেকে প্রকাশিত।
ফোন: ৯৮৫১৬২০, ৮৮৩২৬৪-৬, ফ্যাক্স: ৮৮০-২-৯৮৯৩২৯৫। ই-মেইল : e-mail: [email protected], [email protected]
সম্পাদকমন্ডলীর সভাপতি: বীর মুক্তিযোদ্ধা মোঃ ওয়াকিল উদ্দিন
সম্পাদক: রফিকুল ইসলাম রতন
প্রকাশক: স্বদেশ গ্লোবাল মিডিয়া লিমিটেড-এর পক্ষে মোঃ মজিবুর রহমান চৌধুরী কর্তৃক আবরন প্রিন্টার্স,
মতিঝিল ঢাকা থেকে মুদ্রিত ও ১০, তাহের টাওয়ার, গুলশান সার্কেল-২ থেকে প্রকাশিত।