মঙ্গলবার ৩০ এপ্রিল ২০২৪
কুষ্টিয়ায় আওয়ামী লীগ নেতার গুলিতে আহত ২, আটক ২
কুষ্টিয়া প্রতিনিধি
প্রকাশ: রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪, ৪:২৫ পিএম
কুষ্টিয়ার মিরপুরে আওয়ামী লীগ নেতার গুলিতে দুজন আহত হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত আওয়ামী লীগ নেতা আতাহার আলীসহ দুজনকে আটক করেছে পুলিশ। 

শনিবার (১৩ এপ্রিল) রাত ৭টায় মিরপুর উপজেলার ফুলবাড়িয়ায় ঘটনাটি ঘটেছে বলে জানিয়েছেন মিরপুর থানার ওসি মোস্তফা হাবিবুল্লাহ। 

মিরপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ফুলবাড়িয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আতাহার আলীর সঙ্গে তার মামাতো ভাই হাশেম কাজির সঙ্গে জমাজমি নিয়ে বিরোধ ছিলো। গত জাতীয় নির্বাচনে এরা দুজন দুইপক্ষে কাজ করেছেন।
 
স্থানীয়রা জানান, ফুলবাড়িয়ায় এসব বিরোধে কথাকাটাকাটির একপর্যায়ে গুলির ঘটনা ঘটে, এতে গুলিবিদ্ধ হয়ে আহত হন হাশেম গাজি (৫৫) ও ভ্যানচালক রেজাউল ইসলাম (৬০)। এরমধ্যে হাশেম কাজির অবস্থা গুরুতর। কুষ্টিয়া জেনারেল হাসপাতালে তার অস্ত্রোপচার করা হয়েছে।

গুলিবিদ্ধ  হাশেম গাজি (৫৫) ফুলবাড়িয়া ইউনিয়নের শিমুলিয়া গ্রামের আলাউদ্দিন কাজির ছেলে এবং একই গ্রামের মৃত জলিল খা এর ছেলে ভ্যানচালক রেজাউল ইসলাম। 

কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার ক্রাইম এন্ড অবস পলাশ কান্তি নাথ বলেন, গত নির্বাচন নিয়ে দুই পক্ষের মধ্যে বিরোধ ছিলো। আজ একটি মসজিদের টাকা তোলা নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হওয়ার এক পর্যায়ে আতাহার এবং তার লোক জন গুলি করে। এতে দুইজন গুলিবিদ্ধ হয়। এই ঘটনায় আতাহার আলী এবং আইনাল নামের দুইজনকে আটক করা হয়েছে। তার লাইসেন্সকৃত অস্ত্র এখনো উদ্ধার করা যায়নি। এসব বিষয়ে তদন্ত চলছে।

/এমএ/

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »






● সর্বশেষ সংবাদ  
● সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ  
অনুসরণ করুন
     
ভারপ্রাপ্ত সম্পাদক : লুৎফর রহমান হিমেল
প্রকাশক: স্বদেশ গ্লোবাল মিডিয়া লিমিটেড-এর পক্ষে মোঃ মজিবুর রহমান চৌধুরী কর্তৃক আবরন প্রিন্টার্স,
মতিঝিল ঢাকা থেকে মুদ্রিত ও ১০, তাহের টাওয়ার, গুলশান সার্কেল-২ থেকে প্রকাশিত।
ফোন: +৮৮০২-৮৮৩২৬৮৪-৬, মোবাইল: ০১৪০৪-৪৯৯৭৭২। ই-মেইল : e-mail: swadeshnewsbd24@gmail.com, info@swadeshpratidin.com
● স্বদেশ প্রতিদিন   ● বিজ্ঞাপন   ● সার্কুলেশন   ● শর্তাবলি ও নীতিমালা   ● গোপনীয়তা নীতি   ● যোগাযোগ
🔝